ঢাকা Wednesday, 01 May 2024

গর্ভাবস্থার মধ্যেই অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে দীপিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 20:07, 17 April 2024

আপডেট: 20:12, 17 April 2024

গর্ভাবস্থার মধ্যেই অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে দীপিকা

গর্ভাবস্থার মধ্যেইসিংহম এগেইনছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।  চলতি বছরের সেপ্টেম্বরে তিনি প্রথম সন্তানের মা হতে চলেছেন। রণবীর সিং এবং দীপিকা দুজনেই তাদের প্রথম সন্তানের জন্য উচ্ছ্বসিত। এমন পরিস্থিতিতে গর্ভাবস্থায়ও তিনি ব্যস্ত রয়েছেন ছবির শুটিং নিয়ে। এদিকে, এখন 'সিংহাম এগেইন' ছবির সেট থেকে অভিনেত্রীর কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রোহিত শেঠির ছবি 'সিংহাম এগেইন'- পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে নিয়ে গত বছরই নিজের লুক প্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। এতে তাকে রক্তে ভেজা অবস্থায় দেখা যায়। পোস্টার দেখেই অনুমান করা হয়েছিল যে সিনেমাটিতে তাঁর ড্যাশিং অবতারকে দেখা যাবে। এমন পরিস্থিতিতে অভিনেত্রীর কিছু ছবি এখন তার সেট থেকে সামনে এসেছে। এতে, তাকে পুলিশের ইউনিফর্মে দেখা যাচ্ছে এবং ছবিটি দেখে অনুমান করা যায় যে তিনি একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিংয়ের জন্য সেটে পৌঁছেছিলেন।

 

ফটোগুলিতে, অভিনেত্রীর চুল একটি ব্যান্ড দিয়ে বাঁধা এবং চোখে সানগ্লাস।  খাকি পোশাকে তাকে বেশ সুন্দর দেখাচ্ছে। ছবিতে তাকে ঘিরে দাঁড়িয়ে আছেন ক্রু সদস্যরা। তবে গর্ভাবস্থায় দীপিকার এই কর্মক্ণ্ড দেখে ক্ষোভ প্রকাশ করেছে নেটবাসী। নেট নাগরিকদের মতে, প্রেগন্যান্সিতে এই রকম অ্যাকশন দৃশ্যে শ্যুট করা বিপদজনক। ফেব্রুয়ারিতে প্রেগন্যান্সি ঘোষণার পরই শ্যুটিং সেটে দীপকাকে দেখে একেবারে তাজ্জব বনে গিয়েছে ভক্তরা। অনেকের মতেই, এখন শ্যুটিং বন্ধ করা উচিত। তবে প্রেগন্যান্সিতে দীপিকার শ্যুটিং, সেই বিষয়টাকেও সমর্থন করেছেন নেট নাগরিকদের একটা বড় অংশ। তাঁদের মতে, দীপিকার যদি কোনও সমস্যা না হয়, যতদিন পারবেন শ্যুটিং করবেন।

সিংহাম এগেইন ছবিতে অন্যান্য তারকাদের মধ্যে রণবীর সিং, অজয় ​​দেবগন, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফকে প্রধান ভূমিকায় দেখা যাবে। ভক্ত-শ্রোতারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছবিটি মুক্তির জন্য।