ঢাকা Wednesday, 15 May 2024

উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:01, 29 April 2024

আপডেট: 17:14, 29 April 2024

উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম

কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল হোসেন ওরফে হিরো আলম এবার উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন। তিনি ঝিনাইদহ-১ আসনে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) হিরো আলম বলেন, আমি সৎ ও সাহসী মানুষ। সবাই চায় আমি যেন সংসদ সদস্য হয়ে সবার কথা বলি। সবার পাশে থাকি। তাই ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে অংশ নেব। সেইভাবে প্রস্তুতি নিচ্ছি।

তিনি আরো বলেন, আমার এক বন্ধু কুমিল্লার একটি উপজেলা নির্বাচনে অংশ নিয়েছেন। আমি সেখানে প্রচার চালাতে যাচ্ছি। আমি ঝিনাইদহ-১ আসনের লোকজনের সঙ্গে বসেছি। তারা আমাকে বলেছেন, তারা সবাই আমাকে চেনেন। আমি তাদের কাছে প্রিয় এবং পরিচিত মুখ। তারাও চান আমি এই নির্বাচনে অংশগ্রহণ করি। সেখানকার জনসাধারণ আরও বলেছেন, নির্বাচনে তারা সাহায্য-সহযোগিতা করবেন। আমার প্রতি তাদের ভালোবাসা দেখে আমি সেখানে উপনির্বাচনে অংশ নিতে রাজি হয়েছি। আমি তাদের আশ্বাস দিয়েছি, সব সময় তাদের পাশে থাকব।

প্রসঙ্গত, আগামী ৫ জুন অনুষ্ঠিত হবে ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন। এই আসনের সংসদ সদস্য আব্দুল হাই গত ১৬ মার্চ মারা যান। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে। 

এদিকে হিরো আলম এর আগেও বেশ কয়েকটি নির্বাচনে অংশগ্রহণ করেছেন। বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের সংসদ নির্বাচনে অংশ নিয়ে আলোচনায় আসেন তিনি। তারপর চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ওরফে ফারুক মারা যাওয়ার পর ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে অংশগ্রহণ করেন। কিন্তু কোনো নির্বাচনেই তার ভাগ্যে শিকা ছেঁড়েনি।