ঢাকা Thursday, 16 May 2024

ফ্যানের সঙ্গে ঝুলছিল নায়িকার দেহ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:13, 29 April 2024

ফ্যানের সঙ্গে ঝুলছিল নায়িকার দেহ

নিজ অ্যাপার্টমেন্টে শাড়ি দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে ভারতীয় অভিনেত্রী অমৃতা পান্ডের মরদেহ। তিনি ভোজপুরি সিনেমার অভিনেত্রী ছিলেন। ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি ‘অন্নপূর্ণা’ নামে পরিচিত ছিলেন। 

অমৃতার রহস্যজনক মৃত্যুতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। কারণ মরদেহ উদ্ধারের কয়েক ঘণ্টা আগে রাতে সামাজিক মাধ্যম হোয়াটসঅ্যাপে একটি নোট শেয়ার করেন অমৃতা। তাতে লেখা ছিল - ‘কেন দুই নৌকায় ভাসছিল জীবন, নৌকা ডুবিয়ে জীবন সহজ করে দিয়েছি।’ 

গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জানায়, রোববার (২৮ এপ্রিল) সকালে বিহারের ভাগলপুরের জোগসার থানা এলাকার আদমপুর জাহাজ ঘাটের একটি অ্যাপার্টমেন্টে অমৃতার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।  

পুলিশের ধারণা, অমৃতা আত্মহত্যা করেছেন। কিন্তু কী কারণে তিনি আত্মহননের পথ বেছে নিয়েছেন তা এখনো স্পষ্ট নয়। 

এদিকে এ বিষয়ে অমৃতার পরিবার ও তার স্বামীর পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি পাওয়া যায়নি।

প্রতিবেদন থেকে জানা যায়, অমৃতা ও তার স্বামী মুম্বাইয়ে থাকতেন। সম্প্রতি ভাগলপুরে একটি বিয়ের জন্য আত্মীয়দের সঙ্গে দেখা করতে যান অমৃতা। শনিবার গভীর রাত পর্যন্ত জেগে ছিলেন তিনি এবং তার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ওই নোটটি পোস্ট করেন। এর কয়েক ঘণ্টা পর তাকে তার ঘরে মৃত অবস্থায় পাওয়া যায়।

আত্মীয়রা জানান, অমৃতা বেশ কিছুদিন ধরে বিষণ্ণতায় ভুগছিলেন। অন্যান্য মানসিক সমস্যাও ছিল তার। এর জন্য চিকিৎসাও করাতে চেয়েছিলেন।  

ভাগলপুর সিটি এসপি শ্রীরাজ জানান, অমৃতার মৃত্যুর ঘটনায় তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। এসপি আনন্দ কুমারের নির্দেশে একটি বিশেষ দল গঠন করা হয়েছে।  

অমৃতা ‘দিওয়ানাপান’ চলচ্চিত্রে ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদবের সঙ্গে অভিনয় করে জনপ্রিয়তা পান। এছাড়া ভোজপুরি অনেক জনপ্রিয় প্রজেক্টে দেখা গেছে তাকে। তিনি হিন্দি ফিল্ম, ওয়েব সিরিজ এবং অনেক টিভি শোতেও কাজ করেছেন।