ঢাকা Monday, 13 May 2024

মরুর বুকে অধরা, ছড়াচ্ছেন ‘উত্তাপ’ (ভিডিও)

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 19:33, 28 April 2024

আপডেট: 23:15, 28 April 2024

বর্তমান প্রজন্মের ঢাকাই সিনেমার গ্ল্যামার নায়িকা অধরা খান। কয়েক বছর ধরেই নিজেকে চলচ্চিত্রে প্রতিষ্ঠার চেষ্টা করে যাচ্ছেন তিনি। উপহার দিয়েছেন বেশ কিছু সিনেমাও। কাজ করছেন বাংলাদেশ ও ভারত-দুই দেশেই। বলা চলে বছরের বেশিরভাগ সময় পারিবারিক ব্যবসার প্রয়োজনে তিনি দেশের বাইরেই কাটান। কাজের পাশাপাশি নানা দেশের পথে পথে পর্যটকের মতো ঘুরে বেড়ান তিনি। প্রকৃতি, পরিবেশের সঙ্গে মানিয়ে সাজ-পোশাকে ছবি তুলে পোস্ট করেন ফেসবুকে। সেইসব ছবির বেশিরভাগই সাহসী লুকের। এ নিয়ে বরাবরই আলোচনায় থাকেন এই নায়িকা।

কখনো বা শত দ্বীপের দেশ মালদ্বীপের নীল জলরাশির মাঝে রৌদ্রস্নান, আবারও কখনো বা মালয়েশিয়া-সিঙ্গাপুর-লন্ডনে ক্যামেরায় ধরা দেন অধরা। ক্যামেরায় ধরা দেয়া অধরার সাহসী অবয়বে নেটিজেনরা যেন হজম করতে পারেন না।

এবার মরুর বুকে দেখা মিলল ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যার। মরুভূমির তপ্ত বালুকাবেলায় নিজের শরীরি উত্তাপময় ছবি দিয়ে নেটনাগরিকদের হৃদয় পুড়ছেন অধরা।

শনিবার নিজের ফেসবুক আইডি ও পেজে বেশ কিছু আবেদনময়ী ছবি প্রকাশ করেছেন তিনি। যেখানে মরুভূমির তপ্ত বালুতে উত্তাপ ছড়াতে দেখা গেছে এই নায়িকাকে।

ছবিতে এলিগ্যান্ট লুজ কটন লিনেন লং ডিপ নেক ল্যান্টার্ন ফুল স্লিভ ড্রেসে দেখা গেছে অধরাকে। ম্যাট গোল্ডেন কালারের এই ড্রেসটা তিনি আমেরিকার লাসভেগাস থেকে কিনেছিলেন বলে জানিয়েছেন। উরু থেকে গোড়ালি পর্যন্ত খোলা এই ড্রেসের সঙ্গে অধরা পরেছেন স্পোর্টস কেডস। এসবের সঙ্গে অধরা মরুভূমির বালু থেকে নিজের কালো চুল রক্ষায় মাথায় বেঁধেছেন ওখানকার শেখদের পোশাকের সাথের মাথায় বাঁধার কেফ্ফিয়াহ, যাকে আমরা রুমাল হিসেবেই জানি। একের পর এক পোজ দিয়ে ছবি তুলে গেছেন মরুর বুকেই। সব মিলিয়ে দারুণ উত্তাপময় লুকে ধরা দিয়ে অধরা নেট দুনিয়ায় এখন রীতিমতো ভাইরাল।

জানা গেছে, বর্তমানে মা এবং বড় বোনসহ দুবাইতে অবস্থান করছেন এই নায়িকা। সেখানকার ডেজার্ট সাফারি করতে গিয়ে অধরা অপ্সরা রূপে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরাচ্ছেন।

দুবাই থেকে অধরা খান জানান, মাকে নিয়ে দুবাই গেছেন মূলত ঈদের ছুটি কাটাতে। সেখান থেকে সৌদি আরবে যাওয়ার পরিকল্পনা ছিল উমরাহ পালনের জন্যে। কিন্তু সৌদি সরকার উমরাহ ভিসা নীতি পরিবর্তনের কারণে সেখানে আর যাওয়া হয়নি। এরপর দেশে ফিরে আসতে চেয়েছিলেন। কিন্তু দুবাইতে অতিবৃষ্টির কারণে বিমানবন্দরে জলাবদ্ধতা তৈরি হওয়ায় দেশে ফিরতে পারেননি। তবে ফ্লাইট চালু হওয়ায় ৩০ এপ্রিল মাকে নিয়ে দেশে ফিরছেন।

এবারের দুবাই সফর নিয়ে অধরা খান বলেন, পারিবারিক ব্যবসায়ের কারণে বছরে কয়েকবার আমাকে দুবাই যেতে হয়। কিন্তু এবারের সফরটা ছিল আম্মু, আমি এবং প্রবাসী বড় বোন অহনাকে নিয়ে দুবাইয়ের বিভিন্ন পর্যটন স্পটে ঘুরে বেড়ানো। বলতে পারেন, সময়টায় আসলে চেষ্টা করেছি একটা ফ্যামিলি ভ্যাকেশন করার।

নিজের ছবিগুলো প্রসঙ্গে এই নায়িকা বলেন, ছবিগুলো গেল ২২ এপ্রিল তোলা। সেখানে যারা ডেজার্ট সাফারি ট্যুরে আমাদেরকে গাইড করেছেন, ছবিগুলো তারাই তুলে দিয়েছেন। ভাবতে পারিনি মোবাইলে ক্যাপচার করা ছবিগুলো এত সুন্দর এবং ভাইরাল হবে।

নায়ক, মাতাল, পাগলের মতো ভালোবাসি, সুলতানপুর ইত্যাদি মুক্তি পাওয়া ছবির নায়িকা অধরা খান অভিনীত মুক্তি প্রতীক্ষিত ছবি ওহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত দখিন দুয়ার। তিনি জানান, দেশে ফিরে এসেই নতুন একটি ছবির শুটিং শুরু করবেন। এছাড়াও তার অভিনীত বেশ কয়েকটি ছবি নির্মাণাধীন রয়েছে।