ঢাকা Tuesday, 21 May 2024

জুটি বেঁধে পর্দায় আসছেন সালমান-রাশমিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 16:28, 10 May 2024

আপডেট: 16:30, 10 May 2024

জুটি বেঁধে পর্দায় আসছেন সালমান-রাশমিকা

ফাইল ছবি

চলতি বছরের শুরুতেই জন্ম নিয়েছিল গুঞ্জন। তবে বিষয়টি নিয়ে অগ্রিম কেউই মুখ খুলতে চাননি। দিতে চেয়েছিলেন সবাইকে সারপ্রাইজ। অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা চলে আসলো। বলিউডের নতুন জুটি হতে যাচ্ছেন বলিউড ভাইজান খ্যাত সালমান খান ও দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা।

সালমান খানের পরবর্তী সিনেমা সিকান্দার’-এ অভিনেতার বিপরীতে দেখা যাবে দক্ষিণের এই তারকাকে। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এবং এ আর মুরুগাদোস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ঈদে।

৯ মে বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ সিনেমার আনুষ্ঠানিক ঘোষণা আসে। যেখানে সালমান আগে থেকেই নিশ্চিত ছিলেন। এরপর রাশমিকার নাম প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠান নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট।

এই পোস্টটি শেয়ার করতেও দেখা যায় রাশমিকাকে। শেয়ার করা পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেন, অনেকদিন ধরেই সবাই আমার নতুন কাজের খবর জানতে চেয়েছিলেন। খবর ছিল না দেখে আমি কিছুই জানাতে পারছিলাম না। এবার জানাচ্ছি। আপনাদের জন্য এটাই ছিল বড় চমক। সিকান্দার-এ আমি সালমান খানের বিপরীতে কাজ করছি। এমন একটি দুর্দান্ত কাজে আমাকে যুক্ত করার জন্য আমি কৃতজ্ঞ এবং সম্মানিত।

সিনেমার শুটিং শুরু হবে এ বছরের শেষের দিকে।

গুডবাই সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন রাশমিকা। এরপর তাকে দেখা গেছে মিশন মজনু-তে। তবে তার অ্যানিমেল সব রেকর্ড ভেঙ্গে দিয়েছে।

 সিকান্দার ছাড়াও অভিনেত্রীকে এরপর দেখা যাবে ভিকি কৌশলের সঙ্গে ছাভা সিনেমায়। এদিকে রাশমিকা শিগগিরই বড় পর্দায় আসছেন নতুন আরেকটি চমক নিয়ে। যেটার নাম পুষ্পা: দ্য রুল। এটি ২০২১ সালের সুপারহিট ছবি পুষ্পা: দ্য রাইজর দ্বিতীয় কিস্তি। ছবির নায়ক আল্লু অর্জুন। আগামী ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে আকাঙ্ক্ষিত সিনেমাটি।