ঢাকা Tuesday, 21 May 2024

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার নিহত ২, আহত ৬

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 19:31, 10 May 2024

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনার নিহত ২, আহত ৬

সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ছয়জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক করা হয়েছে দুটি গাড়ি। 

শুক্রবার (১০ মে) সকাল ১১টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের যুগ্নীদহ কড়ইতলা ও বেলা সাড়ে ১১টার দিকে একই মহাসড়কের বাঘাবাড়ি এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার টেটিয়ারকান্দা এলাকার সেলিমের স্ত্রী নার্গিস খাতুন (৩৫) ও শেলাচাপড়ী এলাকার আরশেদ প্রামাণিক (৬০)।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক মো. মনিরুল ইসলাম বলেন, যুগ্নীদহ এলাকায় একটি মাটিবাহী ডাম্প ট্রাক চাপায় নার্গিস খাতুন নামে এক পথচারী নিহত হন। অন্যদিকে সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বাঘাবাড়ী এলাকায় সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয় ট্রাক। এ সময় আরেকটি মোটরসাইকেল এসে নিয়ন্ত্রণ হারিয়ে ত্রিমুখী সংঘর্ষে জড়ায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আরশেদ প্রামণিক নিহত হন। ঘটনা দুটিতে আহত হন আরও ছয়জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মনিরুল ইসলাম বলেন, ডাম্প ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশাটি আটক করে থানায় আনা হয়েছে। আরেকটি ট্রাককে আটকের চেষ্টা চলছে।আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।