ঢাকা Tuesday, 30 April 2024

চিত্রনায়িকা একা আটক, গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:01, 1 August 2021

চিত্রনায়িকা একা আটক, গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর রামপুরার নিঝুম এলাকায় বাসা থেকে তাকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ।  

আটকের সময় একার বাসা থেকে ইয়াবা ও বিদেশি মদ পাওয়া যায় বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গৃহকর্মী হাজেরা বেগমকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চিকিৎসা শেষে গৃহকর্মী হাজেরা বেগম থানায় এসে অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  

পুলিশ আরও জানায়, ৯৯৯ এ ফোন দেয় নির্যাতনের শিকার হাজেরা বেগম। পরে পুলিশ তাকে উদ্ধার করে। পুলিশ আরও বলছে, হাজেরা বেগমের হাত ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

গৃহকর্মী হাজেরা বেগম জানান, কাল আমাকে ঘর থেকে বের করে দিছে। আজ আসছি বেতনের জন্য। আমি বলেছি কাজ করবো না বেতন দেন চলে যাই। এই কথা বলার পর অনেক গালাগালি করছে। তারপর মার দিছে।

চিত্রনায়িকা একা এ প্রসঙ্গে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। কোন শত্রু এ কাজ করেছে। ও আমার বাসাটা জেনে গেছে। আমি তো এখনও বাসাও গুছাইনি।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ বলেন, নায়িকা একা তার বাসার কাজের মেয়েকে মারধর করেছেন। সে তিন মাসের বেতন পাবে। তাকে এক মাসের বেতন দিয়েছে। বেতন নিয়ে কথা কাটাকাটি হবার এক পর্যায়ে সে কাজের মেয়েটিকে মারছে। তার বিরুদ্ধে দুটি মামলা হবে। একটি একটা হবে কাজের মেয়েকে নির্যাতন। আরেকটা হবে মাদক মামলা।

শাহিদা আরবী সিমন ঢালিউডে একা নামে পরিচিতি। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক ঘটে তার।

১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক।

পরে রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সাথে বেশ কয়েকটি সিনেমায় জুটি হয়ে অনেক ব্যবসায়সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সর্বশেষ ২০০৮ সালে তাকে ‘বাহাদুর সন্তা’ সিনেমায় দেখা যায়।