ঢাকা Tuesday, 21 May 2024

শৈলকুপায় ভ্যানচালককে পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: 14:42, 30 April 2024

শৈলকুপায় ভ্যানচালককে পিটিয়ে হত্যা

ছবি: স্টার সংবাদ

ঝিনাইদহের শৈলকুপায় জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে মামাতো ভাইদের লাঠির আঘাতে শরিফুল ইসলাম বাটুল (৪৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) রাতে উপজেলার ত্রিবেণী ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাটুল ওই গ্রামের মৃত তারাচাদ মন্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভ্যানচালক শরিফুল ইসলাম বাটুলের সঙ্গে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের সাথে জমিজমা নিয়ে শত্রুতা চলে আসছিল। সোমবার বিকেলে এ নিয়ে আবারো তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। বিকাল থেকে রাত পর্যন্ত বাড়িতেই চিকিৎসাধীন ছিলো বাটুল। রাত ৯ টার দিকে শারিরীক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

শরিফুলের স্ত্রী ছালেহ বেগম জানান, পরিকল্পিতভাবেই আমার স্বামীর মামাতো ভাইয়েরা তাকে হত্যা করছে। আমার স্বামী হত্যার সুষ্ঠু বিচার চাই।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম চৌধুরী জানান, এ ঘটনায় যারা জড়িত তাদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।