ঢাকা Saturday, 27 April 2024

উইম্বলডনে উত্তাপ ছড়াতে তৈরি পাঁচ লাস্যময়ী

ক্রীড়া ডেস্ক 

প্রকাশিত: 22:27, 27 June 2022

উইম্বলডনে উত্তাপ ছড়াতে তৈরি পাঁচ লাস্যময়ী

উইম্বলডন শুরু হচ্ছে আগামী সোমবার থেকে। করোনার পর এই প্রথম পুরোমাত্রায় বিশ্বের সবচেয়ে পুরনো গ্র্যান্ড স্ল্যাম আয়োজন করা হবে। এবার র‌্যাঙ্কিং পয়েন্ট না থাকায় অনেকে খেলতে আগ্রহী না হলেও এক ঝাঁক তারকাকে দেখা যাবে। তার মধ্যে রয়েছেন তাকলাগানো সুন্দরীরা, খেলা ছাড়াও কোর্টে উত্তাপ ছড়াতে যারা তৈরি।

ইটালির ক্যামিলা জিয়োর্জি উইম্বলডনে তিনি মোটেই অচেনা নন। ২০১৮ সালে কোয়ার্টার ফাইনালে উঠে হেরেছিলেন সেরিনা উইলিয়ামসের কাছে। তবে টেনিস ছাড়াও ইনস্টাগ্রামে লাস্যময়ী ছবি পোস্ট করতেও তার জুড়ি নেই। একাধিক বিকিনি পরা ছবি রয়েছে তার। স্পেনের পলা বাদোসা রয়েছেন। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঢুঁ মারলে ছুটি কাটানোর প্রচুর ছবি পাওয়া যাবে। বেশির ভাগ ছবিতেই উত্তাপ ছড়াচ্ছেন।

ইউক্রেনের যেখানে ডায়ানা ইয়াসত্রেমস্কার জন্ম, সেই ওডেসা এখন রাশিয়ার অধীনে। তবে টেনিসদুনিয়ায় ডায়ানা মোটেই অপরিচিত নন। দেশের হয়ে মুখ খুলেছেন একাধিকবার। তেমনই নেটমাধ্যমে সাহসী ছবি পোস্ট করায় পিছিয়ে থাকেন না। এবারের উইম্বলডনে রাশিয়ার খেলোয়াড়রা অংশ নিতে পারবেন না। তবে মস্কোয় জন্ম নেওয়া ইউলিয়া পুতিনসেভার খেলতে কোনো অসুবিধা নেই। প্রথম দিকে রাশিয়ার হয়ে নামলেও এখন তিনি কাজাখস্তানের হয়ে খেলেন।

সুন্দরীদের তালিকায় রয়েছেন আর এক ইউক্রেনীয় ক্যাটারিনা জাভাতস্কা। যোগ্যতা অর্জন পর্বে খেলে তিনি উইম্বলডনে এসেছেন। টেনিস খেলা ছাড়াও ঘুরতে যেতে ভালবাসেন। ইনস্টাগ্রামে চোখ রাখলেই সেটা বোঝা যায়।