ঢাকা Tuesday, 07 May 2024

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

টাঙ্গাইল প্রতিনিধি 

প্রকাশিত: 15:54, 26 April 2024

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে টাঙ্গাইলে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে এফডিসিতে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি এ্যাডভোকেট জাফর আহমেদ, সাধারণ সম্পাদক ও  বাংলাদেশ প্রতিদিন, এটিএন বাংলার জেলা প্রতিনিধি নাসির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও একুশে এটিভির জেলা প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, কার্যকরী কমিটির সদস্য ও যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট শামীম আল মামুন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মামুনুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি কাওসার আহমেদ, আনন্দ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মেহেদী হাসান চৌধুরী, খবরের কাগজের জুয়েল রানা, আজকের বসুন্ধরার রাহিদ রানা, স্টার সংবাদের জেলা প্রতিনিধি অন্তু কুমার দাস হৃদয়, শেয়ার বিজের সোহেল রানা, দেশকালের নওশাদ রানা সানভী সহ বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী।

এ সময় বক্তারা বলেন, এফডিসির ভিতরে সাংবাদিকদের দাওয়াত দিয়ে নিয়ে যে অপমান করেছে তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা টাঙ্গাইল থেকেই বলতে চাই যে যদি এই হামলার বিচার না হয় সেক্ষেত্রে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। সাংবাদিকদের উপর হামলাকারী শিবা শানু, জয় চৌধুরী ও আলেকজেন্ডার বো'র কঠিন বিচার করতে হবে। এসময় হামলাকারীদের শিল্পী সমিতি থেকে বহিস্কারের দাবি জানানো হয়।