ঢাকা Sunday, 19 May 2024

চাঁদপুরে পিকআপভ্যান-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ৩

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 18:15, 6 May 2024

চাঁদপুরে পিকআপভ্যান-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত, আহত ৩

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবু তাহের মোল্লা (৫৫) ও তার ছেলে মামুন মোল্লা (২৫) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অটোরিকশার আরো তিন যাত্রী।

সোমবার (৬ মে) দুপুর দেড়টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের বাকিলা ইউনিয়নের গোগরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু তাহের মোল্লা ও তার ছেলে হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের মোল্লাবাড়ির বাসিন্দা।

আহতরা হলেন - নিহত আবু তাহের মোল্লার বড় ভাই কেরামত আলী (৭০), স্থানীয় ইউপি সদস্য শাহ আলম (৪০) ও আবু তাহের মোল্লার মেয়েজামাই মনির হোসেন (৩০)। তারা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

স্থানীয়রা ও নিহতদের স্বজন আল-আমিন জানান, বাবা-ছেলেসহ পাঁচজন অটোরিকশায় করে চাঁদপুর সদরে সফরমালি গরুর হাট থেকে হাজীগঞ্জে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা বালুবাহী পিকআপভ্যানের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবা-ছেলে নিহত হন। আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান জানান, দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আমরা নিহত এবং আহতদের পরিচয় জানতে পেরেছি। নিহতরা এবং আহত সকলে গরু ব্যবসায়ী। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে। 

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, প্রচণ্ড বৃষ্টির মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। পিকআপভ্যান ও অটোরিকশাটিও থানা হেফাজতে আছে। পিকআপের চালক পালিয়েছে। এই ঘটনায় আইনি প্রক্রিয়া শেষে বাবা-ছেলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপস শীল।