ঢাকা Monday, 06 May 2024

সাজেকে ট্রাক উল্টে ৬ শ্রমিকের মৃত্যু, আহত ৮

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: 19:58, 24 April 2024

আপডেট: 20:15, 24 April 2024

সাজেকে ট্রাক উল্টে ৬ শ্রমিকের মৃত্যু, আহত ৮

ছবি: স্টার সংবাদ

রাঙামাটির সাজেকে ডাম্প ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন। বুধবার (২৪ এপ্রিল) বিকেলে সাজেক-উদয়পুর সড়কের নব্বই ডিগ্রি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত ছিলেন।

প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় জানা যায় নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সীমান্ত সড়কের কাজে নিয়োজিত শ্রমিকদের বহনকারী একটি ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলে ৬ জন শ্রমিকের মৃত্যু হয়। দূর্ঘটনায় আরো ৮ জন মারাত্মকভাবে আহত হন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে স্থানীয়রা জানান। তবে তাৎক্ষনিকভাবে নিহত ও আহত শ্রমিকদের পরিচয় পাওয়া যায়নি।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার শিরিন আক্তার বলেন, আনুমানিক বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে সাজেকের উদয়পুর সীমান্ত সড়কের কাজ শেষে খাগড়াছড়ি দিকে ফেরার পথে ১৪ জন শ্রমিক ও চালক নিয়ে একটি ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ৬ শ্রমিক মারা গেছেন। আহত হয়েছেন আরো ৮ জন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ বলেন, সাজেকের উদয়পুরে ট্রাক খাদে পড়ে ৬ জন শ্রমিক নিহত ও ৮ জন শ্রমিক আহত হয়েছেন। আহত শ্রমিকদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। বিস্তারিত আরো পরে জানা যাবে।