ঢাকা Sunday, 19 May 2024

লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে লঞ্চে নিয়ে ধর্ষণ, প্রধান আসামি আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: 19:18, 5 May 2024

লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে লঞ্চে নিয়ে ধর্ষণ, প্রধান আসামি আটক

লক্ষ্মীপুরের রায়পুরে অষ্টম শ্রেণীর এক মাদ্রাসাছাত্রীকে (১৫) রাস্তা থেকে তুলে লঞ্চের কেবিনে নিয়ে ধর্ষণ ঘটনার প্রধান আসামি রাকিবকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৫ মে) দুপুরে রায়পুর উপজেলার চর আবাবিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে রায়পুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ও নোয়াখালী সমন্বিত অঞ্চলের ভারপ্রাপ্ত কমান্ডার গোলাম মোর্শেদ সাংবাদিকদের জানান, ভিকটিম কিশোরীর পরিবার দীর্ঘদিন ধরে পৌর শহরে একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। তার মা মানুষের বাসায় গৃহকর্মী এবং বাবা দিনমজুরের কাজ করেন। কিশোরী শহরের টিসি সড়কের স্থানীয় দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। মাদ্রাসায় আসা-যাওয়ার পথে চর আবাবিল গ্রামের মিছির আলীর ছেলে রং মিস্ত্রি রাকিব হোসেন (২৫) তাকে প্রায়ই উত্ত্যক্ত করত। 

রোববার (২১ এপ্রিল) রাতে শহরের ভাড়া বাসা থেকে গ্রামে বড় বোনের শ্বশুর বাড়িতে যাওয়ার পথে শহরের শহীদ মিনার এলাকা থেকে রাকিবসহ আরও দুজন কিশোরীর মুখে কাপড় চেপে ধরে সিএনজি অটোরিকশায় তুলে হায়দরগঞ্জ বাজার হয়ে চাঁদপুরের হাইমচর লঞ্চঘাটে নিয়ে যায়। সেখানে একটি লঞ্চের কেবিনে নিয়ে আটক করে ওইদিন কিশোরীকে রাকিব কয়েকবার ধর্ষণ করে। 

ওই রাতে রাকিব কিশোরীকে বিয়ের কথা বলে তার বাড়িতে নিয়ে যায়। কিন্তু রাকিবের মা ও বাবা তাদের বিয়েতে রাজি না হওয়ায় রাকিব তাদের বাড়িতে কিশোরীকে রেখে পালিয়ে যায়।