ঢাকা Sunday, 19 May 2024

মতলব উত্তরে যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত 

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 22:20, 5 May 2024

মতলব উত্তরে যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার  মোহনপুরে রোববার (৫ মে) উপজেলা যুবলীগের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আইনবিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি। 

তিনি বলেন, মতলব উত্তর উপজেলা যুবলীগ অত্যন্ত শক্তিশালী ও গোছানো সংগঠন। বিগত দিনে আন্দোলন-সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এবং ভবিষ্যতেও করবে। 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন প্রসঙ্গে আশফাক চৌধুরী মাহি বলেন, আগামী ৮ মে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দেবেন। চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের মোহাম্মদ মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকের রিয়াজুল হাসান রিয়াজ সৎ ও যোগ্য প্রার্থী। 

সমবেতদের উদ্দেশে তিনি বলেন, আপনারা উন্নয়নের দিকে তাকান, অর্থের লোভ না করে যোগ্য প্রার্থীদের বিজয়ী করুন। 

এসময় আশফাক চৌধুরী মাহি আশা প্রকাশ করেন, ৭ জানুয়ারির মতো আগামী ৮ মে’তেও ভোট বিপ্লব ঘটিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মানিক দর্জি ও ভাইস চেয়ারম্যান প্রার্থী রিয়াজকে উপজেলাবাসী বিজয়ী করবেন।

উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার হোসেনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফের পরিচালনায় জনসভায় আরো বক্তব্য প্রদান করেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামাবাদ ইউপির চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, আওয়ামী লীগের উপকমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মিজানুর রহমান রাঢ়ী, রিপন পাটোয়ারী প্রমুখ।