ঢাকা Tuesday, 07 May 2024

মা হতে ডিম্বাণু সংরক্ষণ করতে চান ম্রুণাল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:00, 26 April 2024

আপডেট: 21:18, 27 April 2024

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ম্রুণাল ঠাকুর। এখন বলিউড ছবিতেও চুটিয়ে কাজ করছেন ছোট পর্দা থেকে ক্যারিয়ার শুরু করা এই অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। যদিও ২০২২ সালে ভেঙে যায় সেই সম্পর্ক। এরপর আর সম্পর্কে না জড়িয়ে ৩১ বছর বয়সেও সিঙ্গেল আছেন, অন্তত তেমনটাই দাবি করেন সীতা রামম, হাই নান্নার মতো জনপ্রিয় দক্ষিণী ছবির নায়িকা।

তবে প্রেম-বিয়ে দুটো থেকে দূরে থাকলেও, এবার ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছেন এই অভিনেত্রী। হিউম্যানস অব বম্বেকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান ম্রুণাল।

সম্প্রতি দেয়া সেই সাক্ষাৎকারে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য, ডিম্বাণু সংরক্ষণের ভাবনা সম্পর্কে মুখ খুলেছেন ম্রুণাল।

অভিনেত্রী জানান, জীবন এবং ক্যারিয়ারের মধ্যে সঠিক ভারসাম্য খুঁজে পাওয়া তার পক্ষে গুরুত্বপূর্ণ। তবে আপনি কীভাবে সেই ভারসাম্যটি খুঁজে পাবেন তা নির্ধারণ করাটা কঠিন, চেষ্টা চালাচ্ছি। আমি জানি সম্পর্ক সবসময়ই শক্ত, এবং এজন্য আপনাকে সঠিক পার্টনার খুঁজে পেতে হবে যিনি আপনার পেশাটা বুঝবেন, তার প্রতি সম্মান জানাবেন। আর, হ্যাঁ, আমিও ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছি

মৃণালও সেই দিনগুলির কথা বলেছেন যখন তিনি (তার) বিছানা থেকে উঠতে চাইতেন না’। তবুও তাকে কাজে যেতে হয়েছিল এবং হাসিখুশি থাকার অভিনয় চালিয়ে যেতে হয়েছিল। এই জাতীয় দিনগুলি কাটিয়ে উঠতে থেরাপি এবং প্রিয়জনদের উপর নির্ভরশীল তিনি। অকপটে বলেন, আমি থেরাপি করি, এটা যে কারোর জন্যই গুরুত্বপূর্ণ, বিশেষ করে অভিনেতা যারা ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেন।

ম্রুণাল ঠাকুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ফ্যামিলি স্টার’। এতে তার বিপরীতে অভিনয় করেন বিজয় দেবরকোন্ডা। পরশুরাম পেটলা পরিচালিত সিনেমাটি গত ৫ এপ্রিল মুক্তি পায়। এটি ম্রুণাল ঠাকুরের তৃতীয় তেলেগু সিনেমা।