ঢাকা Saturday, 18 May 2024

এবার নতুন দায়িত্বে অভিনেত্রী কারিনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 13:57, 5 May 2024

এবার নতুন দায়িত্বে অভিনেত্রী কারিনা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। এবারে নতুন দায়িত্ব পেলেন তিনি। ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় রাষ্ট্রদূত হিসেবে মনোনীত হয়েছেন কারিনা। 

নতুন দায়িত্ব পেয়ে কারিনা সামাজিক মাধ্যমে লিখেছেন, এই পৃথিবীর ভবিষ্যৎ প্রজন্মের অধিকারের মতো গুরুত্বপূর্ণ বিষয় খুব কমই আছে। ভারতের জাতীয় দূত হিসেবে ইউনিসেফের সঙ্গে আমার সম্পর্ক অব্যাহত রাখতে পেরে আমি সম্মানিত বোধ করছি।

শিশুদের জন্য কাজ করার কথা বলে  কারিনা লিখেছেন, আমি আমার কণ্ঠ এবং প্রভাব দুর্বল শিশুদের এবং তাদের অধিকারের জন্য বিশেষত শৈশব, শিক্ষা এবং লিঙ্গ সমতার জন্য ব্যবহার করার চেষ্টা করব। প্রতিটি শিশু যেন সুন্দর শৈশব এবং সুরক্ষিত ভবিষ্যৎ পায়, সেটাই হবে আমাদের লক্ষ্য।

২০১৪ সাল থেকে ইউনিসেফ ইন্ডিয়ার সঙ্গে যুক্ত কারিনা। প্রতিটি শিশুর প্রারম্ভিক শৈশবের বিকাশ, স্বাস্থ্য, শিক্ষা এবং লিঙ্গ সমতার অধিকারকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইউনিসেফের হয়ে কাজ করছেন কারিনা।এর আগে কারিনা ইউনিসেফ ইন্ডিয়ার সেলেব্রিটি অ্যাডভোকেট হিসাবে কাজ করেছেন।  কারিনাকে সর্বশেষ দেখা গিয়েছ ‘ক্রু’ সিনেমাতে। টাবু ও কৃতীর সঙ্গে এই সিনেমাতে  বিমানসেবিকার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। 

সূত্র; হিন্দুস্তান টাইমস।