ঢাকা Wednesday, 08 May 2024

ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 20:24, 26 April 2024

ফরিদগঞ্জে ছেলের হাতে মা খুন

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় মা রানু বেগমকে গলা কেটে হত্যা করেছে  ঘাতক ছেলে রাসেল।

শুক্রবার (২৬ এপ্রিল) উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ইচাপুরা গ্রামের বাহার বাড়িতে (আড্ডা বাড়ি) এ ঘটনা ঘটে।

 রানু বেগমের স্বামী আতর খাঁ জানান, আমার তিন মেয়ে ও দুই ছেলের মধ্যে রাসেল সবার ছোট। সে ফরিদগঞ্জ বাজারে একটি মুদি দোকানে শ্রমিকের কাজ করে। গত কয়েকদিন ধরে তাকে বিয়ে করানোর জন্য আমাদের হুমকি ধমকি দিয়ে আসছে। এ নিয়ে সে আমাকেও মেরেছে। আমি রূপসার একটি মাদ্রাসায় চাকরি করি প্রতিদিনের ন্যায় আজও ভোর রাত ৪ টায় উঠে আমি মাদ্রাসায় চলে যাই, দুপুর ২ টায় রাসেল আমার মোবাইলে কল দিয়ে বলে, আব্বা মারে কে যেন গলা কেটে মেরে ফেলছে। সে সময় আমি তাড়াতাড়ি বাড়িতে এসে দেখি গলা কাটা অবস্থায় আমার স্ত্রী বিছানায় পড়ে আছে। আমার কোন শত্রু নাই এই কাজ আর কেউ করে নাই, এই কাজ আমার ছেলে রাসেল করছে৷এঘটনার পর থেকে রাছেলকে আর খুঁজে পাওয়া যায়নি।

খবর পেয়ে ঘনাস্থল পরিদর্শন করেন পুলিশ সার্কেল এসপি পঙ্কজ কুমার দে  ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, পরিবারের বক্তব্য অনুযায়ী নিজের ছোট ছেলে রাসেল কর্তৃক হত্যার শিকার হয়েছেন রানু বেগম। অ‌ভিযুক্ত ছে‌লে রা‌ছেল‌কে পা‌লি‌য়ে যাওয়ার সময় ফ‌রিদগঞ্জ‌ পৌর এলাকার কে‌রোয়া গ্রাম থে‌কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করা হবে। তদন্তের পর হত্যাকাণ্ডের আসল কারণ জানা যাবে।