ঢাকা Sunday, 19 May 2024

শাহরাস্তিতে দেবরের কোদালের কোপে ভাবি নিহত 

শাহরাস্তি (চাঁদপুর) প্রতিনিধি

প্রকাশিত: 21:00, 7 May 2024

শাহরাস্তিতে দেবরের কোদালের কোপে ভাবি নিহত 

চাঁদপুরের শাহরাস্তিতে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে দেবরের কোদালের কোপে ভাবি নিহত হয়েছেন। 

মঙ্গলবার (৭ মে) দুপুর আড়াইটায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সোমবার (৬ মে) সকালে উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বরুলিয়া গ্রামের মিয়াজি বাড়ির মৃত মান্নান মিয়াজির ছেলে মোহাম্মদ আবদুর রহিম ওরফে সাদ্দাম (৩৩) তার ভাই প্রবাসী মোহাম্মদ সোহেল রানার নির্মাণাধীন বসতঘরের পিলারের গর্ত জোর করে মাটি দিয়ে ভরাট করছিলেন। সে সময় সোহেল রানার স্ত্রী রুজিনা আক্তার (৩৩) ঘটনাটির ভিডিও করে স্বামীকে দেখাতে উদ্যত হলে রহিম তার হাতে থাকা কোদাল দিয়ে রুজিনার মাথায় আঘাত করেন। 

পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে পাঠান। সেখান থেকে পরে তাকে ঢাকায় পাঠানো হয়। 

মঙ্গলবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুজিনা মারা যান। 
 
নিহতের ছেলে শাহাদাত হোসেন (৮) জানায়, সোমবার সকালে সাদ্দাম কাকা মাকে কোদাল দিয়ে মেরেছেন। 

নিহতের শাশুড়ি শরীফা খাতুন (৭৫) জানান, ঘটনার সময় আমি সাদ্দামকে বাধা দিতে যাই। এক পর্যায়ে রুজিনার মাথায় কোদালের আঘাত লাগে।

ইউপি সদস্য মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, দেবরের কোদালের কোপে ভাবি আহত হওয়ার পর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহতের পিতার পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, গৃহবধূ নিহতের ঘটনায় পুলিশের একটি টিম ঘটনাস্থলে কাজ করছে। এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ বা মামলা করেনি।

মঙ্গলবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের মরদেহ ঢাকা থেকে এলাকায় আনার প্রস্তুতি চলছিল।

প্রসঙ্গত, নিহতের বাবার বাড়ি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের সোনাচোঁ গ্রামে। তিনি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ তাজুল ইসলামের কন্যা।