ঢাকা Sunday, 19 May 2024

‘তুফান’-এর টিজারে বিধ্বংসী শাকিব (ভিডিও)

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:58, 7 May 2024

আপডেট: 15:29, 8 May 2024

সুপারস্টার শাকিব খানকে নিয়ে নির্মিত ‘তুফান’ সিনেমার প্রথম টিজার প্রকাশ পেয়েছে। তবে এই শাকিব খান সেই রোমান্টিক, মিষ্টি শাকিব নয়, রীতিমতো বিধ্বংসী শাকিব খান। আর তাতেই সিনেমাভক্তদের মাঝে ঝড় উঠেছে। 

১ মিনিট ২১ সেকেন্ডের সেই ভিডিওতে বন্দুক হাতে এন্ট্রি নেন শাকিব। এসময় তাকে বলতে শোনা যায়, পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দেব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাধা দেয়ার এখতিয়ার কেউ রাখিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে...। এরপরই বৃষ্টির মতো গুলি ছুড়তে থাকেন অ্যাংরি ইমেজে পর্দায় ধরা দেয়া শাকিব।  

এখানেই শেষ নয়। ভিডিওতে দেখা মেলে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর। তার সেই বিখ্যাত সংলাপের অট্টহাসি দিয়ে বলতে শোনা যায়, ‘তুফান, খুব ভয় পাইছি রে হেহেহেহে...’। এরপরই আরো একবার স্ক্রিনে বিধ্বংসী রূপে হাজির হন শাকিব। 

এরই মধ্যে ৮১ সেকেন্ডের এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন। 

অবশ্য এমন ইঙ্গিত আগেই দিয়েছিলেন নির্মাতা রায়হান রাফী। 

জানা গেছে, একজন গ্যাংস্টার গল্প নিয়ে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমাটি। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে সিনেমাটি।  

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামী প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই এবং ভারত থেকে যুক্ত হয়েছে এসভিএফ। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করছেন মিম চক্রবর্তী, নাবিলা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে ঝড় তুলবে ‘তুফান’।