ঢাকা Monday, 06 May 2024

আবারো ‘ডন’ হয়ে আসছেন বলিউড বাদশাহ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:26, 24 April 2024

আপডেট: 18:31, 24 April 2024

আবারো ‘ডন’ হয়ে আসছেন বলিউড বাদশাহ

ফাইল ছবি

বলিউড বাদশাহ হিসেবে পরিচিত শাহরুখ খানের আলোচিত সিনেমা ডন। সিনেমাটির প্রথম দুই কিস্তিতে ডনের বেশে শাহরুখের দেখা পেলেও ডন থ্রিতে থাকছেন না তিনি। ডন থ্রিতে থাকবেন রণবীর সিং। এ খবরে হতাশ হয়েছিলেন শাহরুখ ভক্তরা। তবে ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলার প্রতিবেদন থেকে জানা যাচ্ছে ডন চরিত্রে আবারও দেখা যেতে পারে শাহরুখকে।

তবে সেটা ফারহান আখতার পরিচালিত ডন ফ্র্যাঞ্চাইজিতে নয়। বরং শাহরুখ কন্যা সুহানা খানের সঙ্গে কিং সিনেমায় ডন চরিত্রে দেখা মিলতে পারে শাহরুখের।

প্রতিবেদনটি থেকে জানা যায়, শাহরুখ দর্শকের জন্য সিনেমা বানাচ্ছেন। এই সিনেমাতে তাকে খল চরিত্রে দেখা যেতে পারে। অ্যাকশন ঘরানার সিনেমাটি পরিচালনা করবেন সুজয় ঘোষ। কিং সিনেমাটি প্রযোজনায় রয়েছে শাহরুখ ও গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও সহপ্রযোজনায় আছে সিদ্ধার্থ আনন্দের মারফ্লিক্স পিকচার্স। আগামী মাসেই শুরু হবে সিনেমাটির শুটিং।

এই সিনেমাটির মাধ্যমে বলিউডে বড়পর্দায় পা রাখবেন সুহানা। যদিও গতবছরে ওটিটি প্লাটফর্মে দ্য আর্চিস ওয়েব ফিল্ম দিয়ে অভিষেক হয়েছে তার। দ্য আর্চিস পরিচালনা করেছিলেন জোয়া আখতার। ওয়েব ফিল্মটিতে অভিনয় করে প্রশংসা এবং সমালোচনা দুটোই পেয়েছিলেন শাহরুখ কন্যা।

ডনের মতো নেতিবাচক চরিত্রে শাহরুখের অভিনয় সবসময় দর্শকরা গ্রহণ করেছে। এর আগে তিনি যশ চোপড়ার ১৯৯৩ সালের রোমান্টিক থ্রিলার ডার, আব্বাস-মস্তানের ১৯৯৩ সালের রিভেঞ্জ থ্রিলার বাজিগর ও রাহুল রাওয়েলের ১৯৯৪ সালের সাইকোলজিক্যাল থ্রিলার আনজামে একই ধরনের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। এছাড়া ২০১৭ সালে রাহুল ঢোলাকিয়ার অ্যাকশন ফিল্ম রইস-এ খল চরিত্রে দেখা গেছে এই বলিউড স্টারকে।

তবে সব কিছু ছাপিয়ে ফারহান আখতারের ক্রাইম থ্রিলার ফ্র্যাঞ্চাইজিতে ডনের নেতিবাচক চরিত্রের জন্য তিনি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়। গত বছর পাঠান, জওয়ান ও ডানকির হ্যাটট্রিক হিটের পর কিং শাহরুখের পরবর্তী ছবি হতে যাচ্ছে বলে গুঞ্জন রয়েছে।