ঢাকা Monday, 06 May 2024

প্রেম ভাঙল শ্রুতি হাসানের

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:56, 26 April 2024

আপডেট: 21:17, 27 April 2024

অতীতেই একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করেছিলেন শ্রুতি এবং শান্তনু। আর তখন থেকেই তাঁদের বিচ্ছেদের গুঞ্জন রটেছিল বলিপাড়ায়। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হল। শিল্পী শান্তনু হাজারিকার সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ভাঙল কমল হাসানের কন্যা শ্রুতি হাসানের।  

তাঁদের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বেশ কিছু দিন ধরে শ্রুতি এবং শান্তনুর মধ্যে ভুল বোঝাবুঝি ও মতের মিল হচ্ছিলো না। তাই শান্তিপূর্ণ ভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। সেজন্য কয়েক মাস ধরে তারা আলাদা থাকছেন।

জল্পনা তুঙ্গে উঠে, শ্রুতি ও শান্তনু তাদের রোমান্টিক ছবি এবং ভিডিওগুলি  ইনস্টাগ্রাম থেকে সরিয়ে দেয়ার পরে। 

শ্রুতি হাসান সাধারণত ইনস্টাগ্রামে বেশ সক্রিয় থাকেন, যেখানে তিনি তার ভক্তদের সাথে সংযোগ স্থাপন করেন এবং তার ছবি এবং ভিডিও শেয়ার করেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে কয়েক দিনের বিরতি নিয়েছিলেন শ্রুতি। তার পর প্রত্যাবর্তনের ঘোষণা দিয়ে ফের সক্রিয় হন তিনি। আপাতত একগুচ্ছ কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী।

এর আগে শ্রুতি ও শান্তনুর বিয়ের খবর বেরিয়েছিল। শোনা যাচ্ছিল দুজনেই শীঘ্রই বিয়ে করতে চলেছেন। সে সময় শান্তনু এক সাক্ষাত্কারে বলেছিলেন- "আমি শুধু নাম দেওয়ার জন্য বিয়ে এবং সম্পর্ক বিশ্বাস করি না।" একজন শিল্পী হিসেবে আমার এমন কোনো সীমাবদ্ধতা থাকা উচিত নয় যা আমাকে সীমাবদ্ধ করে। বিবাহ একটি খুব ঐতিহ্যগত বিষয়, আমি এই ধরনের একটি বিষয়ে বিশ্বাস করি না কারণ এটি সবসময় পরিবর্তন হবে। বিয়ের কথা ভাবিনি। আমরা যেখানে আছি সেখানে আমরা খুব খুশি এবং এটাই গুরুত্বপূর্ণ।