ঢাকা Wednesday, 08 May 2024

মোংলায় মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহারের মতবিনিময় 

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

প্রকাশিত: 20:33, 26 April 2024

মোংলায় মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহারের মতবিনিময় 

মোংলা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মোংলা পৌর ১, ২ ও ৩নং ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী পৌর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন নাহার হাই। শুক্রবার (২৬ এপ্রিল) বিকেল ৫টায় স্থানীয় ইসলামী আদর্শ একাডেমী মাধ্যমিক বিদ্যালয় মাঠ চত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুন নাহার হাই বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমি নির্বাচন করার জন্য আশা পোষণ করেছি। আপনারা পাশে থাকলে সফলতার সঙ্গে গন্তব্যে পৌঁছানো সম্ভব। আমি নিজেকে জনসেবায় ও জনকল্যাণে সামিল করতে চাই। এই জনপদের অসহায়, দুস্থ, নির্যাতিত নিষ্পেষিত মানুষের পাশে থেকে এলাকার উন্নয়নে অবদান রাখতে চাই। আপনাদের ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করলে সাধারণ মানুষের সুখ দুঃখের সাথী হতে পারবো। আর এই কর্মজজ্ঞে আমি আপনাদের পরামর্শ, সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করছি। 

তিনি আরো বলেন, আপনারা যখন সেখানে ডেকেছেন। সেখানেই আমি গিয়েছি। আমার কাছে যারাই গিয়েছেন আমি কাউকে ফেরত দেয়নি। সবসময়ই আপনাদের পাশে ছিলাম এখনও আছি ভবিষ্যতেও থাকবো। আশাকরি আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

পৌর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের সভাপতিত্বে ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. দুলাল হাওলাদারের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ শেখ আ. সালাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ শেখ কামরুজ্জামান জসিম, সহ-সভাপতি ইমাম হোসেন, কোষাধ্যক্ষ সেলিম হাওলাদার, উপজেলা যুবলীগ সভাপতি ইস্রাফিল হাওলাদার,  পৌর যুবলীগের সভাপতি ও পৌর প্যানেল মেয়র কবির হোসেন, পৌর ১নং ওয়ার্ড আ'লীগের সাবেক সভাপতি বেল্লাল হোসেন, পৌর কাউন্সিলর এইচ এম শরিফুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেত্রী তারা বেগম প্রমুখ।

সভায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।