ঢাকা Friday, 26 April 2024

সেই গৃহবধূ দেখা পেলেন শাকিবের

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 19:51, 16 October 2021

সেই গৃহবধূ দেখা পেলেন শাকিবের

‘শুটিং দেখতে না পেরে’ জামালপুরের মাদারগঞ্জ উপজেলার যে গৃহবধূ ‘আত্মহত্যার চেষ্টা’ করেছিলেন এবার সামনাসামনি ঢালিউড ভাইজান শাকিব খানের দেখা পেলেন তিনি। শুক্রবার (১৫ অক্টোবর) ‘গলুই’ সিনেমার সেটে হাজির হয়েছিলেন সেই গৃহবধূ। তার সঙ্গে ছিলেন পরিবারের অন্য সদস্যরা।
 
এ সময় ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শাকিব খান বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল। সে কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি ওনার পরিবারের সঙ্গে, ভালো লেগেছে।’

ভক্তদের সতর্কবার্তা দিয়ে শাকিব খান আরো বলেন, ‘যা হয়েছে হয়েছে। সামনে যেন এমন আর কোনো ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে। আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

গত ১১ অক্টোবর গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের ‘শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা’ করেন। জামালপুরের স্থানীয় একাধিক সংবাদমাধ্যমে সেই খবর প্রকাশিত হয়।

এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ সিনেমাটিতে শাকিবের বিপরীতে প্রথমবার অভিনয় করছেন চিত্রনায়িকা পূজা চেরি। গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি। শাকিব-পূজা ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন আজিজুল হাকিম, ফজলুর রহমান বাবুসহ অনেকে।