ঢাকা Sunday, 05 May 2024

আইনি জটিলতায় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 15:30, 25 April 2024

আপডেট: 15:53, 25 April 2024

আইনি জটিলতায় দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া

ফেয়ারপ্লে বেটিং অ্যাপে ২০২৩ সালের আইপিএল এর অবৈধ স্ট্রিমিংয়ের প্রচারের অভিযোগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়াকে সমন পাঠিয়েছে ভারতের মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখা। সমনে তাকে ২৯ এপ্রিল হাজির হতে বলা হয়েছে। 

বার্তা সংস্থা এএনআইর সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্স’-এ জানানো হয়, তামান্না ভাটিয়াকে এই মামলায় অবৈধ স্ট্রিমিং সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে কারণ তিনি ফেয়ারপ্লের প্রচার করেছিলেন। তাকে সাক্ষী হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে। অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হবে যে ফেয়ারপ্লে এর জন্য কে তার সাথে যোগাযোগ করেছিল এবং এর জন্য তিনি কত টাকা পেয়েছেন।

জানা যায় ২০২৩ সালে ফেয়ারপ্লে নামক অ্যাপে আইপিএলের বেআইনি সম্প্রচারের কারণে বৈধ সম্প্রচারকারী প্রতিষ্ঠান ভায়াকমের ক্ষতি হয়েছিল। পরে প্রতিষ্ঠানটি পুলিশে অভিযোগ দায়ের করেছিল। সেসময় অভিযোগে বলা হয়, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থাটির ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে অভিযোগ পত্রে দাবি করে প্রতিষ্ঠানটি।

এর আগে একই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি। তিনি তার বক্তব্য রেকর্ড করার সময় প্রার্থনা করেছেন।