ঢাকা Friday, 17 May 2024

জায়েদের মোবাইল পুলে ফেললেন সাকিব 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 12:53, 2 May 2024

জায়েদের মোবাইল পুলে ফেললেন সাকিব 

ঢালিউড চিত্রনায়ক জায়েদ খানের মোবাইল ফোন সুইমিং পুলে ফেলে দিচ্ছেন ক্রিকেটার সাকিব আল হাসান। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। মাত্র পাঁচ সেকেন্ডের এই ভিডিও নিয়ে এখন ফেসবুক তোলপাড়।

ভিডিওতে অনেকটা বিরক্তিভাব দেখা গেছে সাকিবের মধ্যে। তবে এ ঘটনায় এখনো দুজনের কেউ প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি। কিন্তু তারা কথা না বললেও তাদের এ ঘটনা নিয়ে চলছে নানা গুঞ্জন। অনেকেই বলছেন, নিশ্চয় কোনো কিছুর প্রমোশন করেছেন এই দুই তারকা। 

এদিকে বুধবার (১ মে) ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি স্ট্যাটাস দিয়েছেন জায়েদ খান। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘নাম্বার ওয়ান বলেই কি ফোন ফেলে দেবে? শিগগিরই সব জানাব, তারপর আপনারাই বিচার কইরেন।’

চিত্রনায়কের এমন স্ট্যাটাস নিয়ে নেটিজেনদের মধ্যে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। মন্তব্যের ঘরে কেউ কেউ সাকিবের আচরণ নিয়ে প্রশ্ন তুলে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন। আবার কেউ কেউ বলছেন, কোনো প্রতিষ্ঠানের ব্র্যান্ডিং প্রোমোশনের অংশ ভিডিওটি। 

প্রসঙ্গত, বর্তমানে বিভিন্ন শোরুম উদ্বোধন নিয়ে ব্যস্ত সময় পার করছেন জায়েদ খান। পাশাপাশি দেশ-বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে স্টেজেও পারফর্ম করছেন তিনি।