ঢাকা Saturday, 18 May 2024

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখা হলো না ব্যবসায়ী মজনু মিয়ার

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: 21:43, 4 May 2024

চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখা হলো না ব্যবসায়ী মজনু মিয়ার

জামালপুর জেলার মেলান্দহ উপজেলার দুরমুটে শুরু হয়েছে মাসব্যাপী বৈশাখী মেলা। মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও তার দলের নাচ-গান দেখতে ইসলামপুর থেকে অটোরিকশাযোগে আসছিলেন কলা ব্যবসায়ী মজনু মিয়া (৪০)। 

কিন্তু এক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে শনিবার (৪ মে) দুপুর ১২টার দিকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আগে বৃহস্পতিবার (২ মে) রাত ৮টার দিকে উপজেলার ফুলতলা মোড়ে সড়ক দুর্ঘটনায় মাথায় আঘাত পান তিনি।

নিহত মজনু মিয়া ইসলামপুর উপজেলার মুখশিমলা এলাকার মৃত দুলাল মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মজনু মিয়া গত বৃহস্পতিবার উপজেলার দুরমুট ইউনিয়নের বৈশাখী মেলায় সাংস্কৃতিক অনুষ্ঠানে আসা চিত্রনায়িকা অপু বিশ্বাসকে দেখতে ইসলামপুর থেকে অটোরিকশাযোগে যাচ্ছিলেন। অটোরিকশাটি ফুলতলা মোড়ে পৌঁছালে পেছনে থেকে আরেকটি অটোরিকশা এটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান মজনু মিয়া। 
ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে শনিবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মজনু মিয়া নামে এক কলা ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে আমরা জানতে পেরেছি।