ঢাকা Friday, 17 May 2024

নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: 16:47, 2 May 2024

নাগরপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ফাইল ছবি

টাঙ্গাইলের নাগরপুরে গাছের বেল পাড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রাজিব হোসেন (৩০) নামে এক স্বেচ্ছাসেবকলীগ নেতা নিহত হয়েছেন। এই ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন নিহতের চাচতো ভাই স্বপন। বৃহস্পতিবার (২ মে) সকালে উপজেলার ভাদ্রা ইউনিয়নের পংভাদ্রা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাজিব ওই গ্রামের আলম মিয়ার ছেলে। সে ভাদ্রা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালের দিকে গাছের পাঁকা বেল পাড়াকে কেন্দ্র করে রাজিবের স্ত্রী ও প্রতিবেশী আজাহারের স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে রাজিব এগিয়ে এলে আজাহার ও তার ছেলে শান্ত এবং আজাহারের ভাই পলাশ ও পলাশের ছেলে রুবেল দেশীয় অস্ত্র দিয়ে রাজীবকে কুপিয়ে জখম করে। এ সময় রাজীবের চাচাতো ভাই স্বপন তাদের বাধা দিতে গেলে স্বপনকেও কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে এলাকাবাসী রাজিবকে উদ্ধার করে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপরদিকে স্বপন নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) এইচ এম জসিম উদ্দিন জানান, সকালের দিকে গাছের বেল পাড়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।