ঢাকা Sunday, 26 May 2024

অবসান হল জল্পনার, তুফানে শাকিবের সাথে চঞ্চল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 20:19, 23 April 2024

আপডেট: 15:52, 24 April 2024

অবসান হল জল্পনার, তুফানে শাকিবের সাথে চঞ্চল

ছবি : সংগৃহীত

গত বছরের শেষের দিকে বেশ ঘটা করে ঘোষণা দেওয়া হয় বছরের অন্যতম আলোচিত সিনেমা তুফান-এর। অভিনেতা শাকিব খান ও নির্মাতা রায়হান রাফি জুটির এই সিনেমা আসন্ন ঈদে মুক্তির প্রস্তুতি চলছে। মাঝে ঘোষণা দেয়া হয় এ সিনেমায় শাকিব খানের বিপরীতে আছেন কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের নাবিলা। এরপর ছবিটির ভিলেন কে হচ্ছে, তা নিয়ে চলে নানা আলোচনা। অবশেষে শেষ হলো সব জল্পনা-কল্পনা। কেননা তুফান সিনেমায় যুক্ত হয়েছে চঞ্চল চৌধুরী।

এই সিনেমায় নিজের উপস্থিতি নিয়ে চঞ্চল বলেন, তুফান সিনেমায় আমাকে বিশেষ একটা চরিত্রে দেখা যাবে। রায়হান রাফি এই সময়ের প্রতিভাবান একজন পরিচালক। শাকিব-এর সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্কের জায়গা একদম অন্যরকম। তাদের সঙ্গে এক সঙ্গে কাজ করতে পারলে ভালো লাগবে। আর এতো বড় তিনটা প্রযোজনা প্রতিষ্ঠান এক হয়েছে অবশ্যই ভালো কিছুই হবে।

পরিচালক রায়হান রাফির এখন সময় যাচ্ছে সিনেমার শুটিং-এর শেষ সময়ের প্রস্তুতি নিয়ে। রাফি বলেন, চঞ্চল ভাই আমাদের দেশের শক্তিমান অভিনেতা। তুফান-এ শাকিব ভাইয়ের সাথে সাথে উনাকে পাওয়াটা আমার জন্য আনন্দের।

এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি বলেন, চঞ্চল চৌধুরীর সাথে এর আগে ওটিটি কনটেন্টে কাজ হয়েছে। অনেকদিন ধরে তাকে নিয়ে বড় পর্দায় কাজ করার পরিকল্পনা ছিল। আমি নিশ্চিত তিনি তুফান-কে ভিন্ন উচ্চতায় নিয়ে যাবে।

তুফান সিনেমাটি প্রযোজনা করছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি। এই তিন প্রযোজনা প্রতিষ্ঠান তুফান এর আগে আরেকটি বড় সিনেমার ঘোষণা দেয়। সিনেমাটির নাম দম। আর পরিচালনা করবেন রেদওয়ান রনি। দম সিনেমার মূল ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।