ঢাকা Sunday, 05 May 2024

অবসরের বয়সে পারিশ্রমিকে অনন্য উচ্চতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 16:39, 25 April 2024

অবসরের বয়সে পারিশ্রমিকে অনন্য উচ্চতা

যখনই দামি অভিনেতাদের কথা আসে, শাহরুখ-সালমান খানের মতো অভিনেতাদের নাম আলোচনায় আসে। এর পাশাপাশি দক্ষিণে থালাপ্যাথি বিজয় ও প্রভাসের নাম সামনে আসে। কিন্তু ৭৩ বছর বয়সে এসে উল্লেখিত তারকাদের থেকেও বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। তার চলচ্চিত্র ক্যারিয়ার বেশ দীর্ঘ। শুধু দক্ষিণে নয় হিন্দি সহ অন্যান্য ভাষার ছবিতেও কাজ করেছেন তিনি। এই অভিনেতা আর কেউ নন, থালাইভা রজনীকান্ত।এশিয়ার সবচেয়ে দামি তারকার খাতায় নাম লেখাচ্ছেন তিনি।

বয়স বাড়ার সাথে সাথে অভিনেতারা অবসর নিচ্ছেন বা সহায়ক ভূমিকা পালন করছেন। কিন্তু ৭৩ বছর বয়সে এসে রজনীকান্ত ইন্ডাস্ট্রি শাসন করেন।  মানুষ তাকে ঈশ্বরের মতো পূজা করে। 

ভারতীয় মিডিয়া রিপোর্ট অনুসারে, আসন্ন ছবির জন্য ২৮০ কোটি টাকার বিশাল পারিশ্রমিক নিচ্ছেন রজনীকান্ত। তাই এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে এত পারিশ্রমিক নিলে শুধু দেশেই নয়, এশিয়ার সবচেয়ে দামি তারকা হয়ে উঠবেন তিনি।

সম্প্রতি প্রযোজক লোকেশ কানারাজ রজনীকান্তের সাথে  'কুলি' নামের তার নতুন ছবির ঘোষণা করেছেন। এর টিজারও প্রকাশ করা হয়েছে, যা অ্যাকশনে ভরপুর। তার নতুন ছবির ঘোষণার পর ভক্তরা বেশ উত্তেজিত হয়ে পড়েছেন। এর তারকা কাস্ট সম্পর্কে কথা বললে, পৃথ্বীরাজ সুকুমারন, রণবীর সিং এবং পার্বতী থিরুভোথুকে প্রধান ভূমিকায় দেখা যাবে। শুধু তাই নয়, এতে কাজ করার জন্য বিজয় সেতুপতির সঙ্গেও কথা চলছে বলে জানা গেছে। শাহরুখ খান এতে ক্যামিও করতে পারেন বলেও খবর রয়েছে।


তবে এর বাইরেও তিনি কাজ করছেন 'ভেত্তাইয়ান' ছবিতে। এটি পরিচালনা করছেন টিজে জ্ঞানভেল। এতে রয়েছেন অভিনেতা অমিতাভ বচ্চন, ফাহাদ ফাসিল, রানা দাগ্গুবাতি, মঞ্জু ওয়ারিয়ার, ঋত্বিকা সিং, দুশারা বিজয়ন, কিশোর এবং রোহিণীর মতো শক্তিশালী তারকারা। খবরে বলা হচ্ছে যে এটি এ বছর মুক্তি পেতে পারে, তবে এটির মুক্তির তারিখ এখনও প্রকাশ করা হয়নি।