ঢাকা Saturday, 27 April 2024

দরিদ্র থেকে কোটিপতি অভিনেত্রী মোনালিসা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 19:21, 21 March 2023

আপডেট: 19:26, 21 March 2023

দরিদ্র থেকে কোটিপতি অভিনেত্রী মোনালিসা

ভোজপুরি ছবিতে অভিনয়ের মাধ্যমেই খ্যাতি অর্জন করেছেন তিনি। এমনকি তাল মিলিয়ে কাজ করেন হিন্দি ধারাবাহিক এবং বাংলা ছবিতে। আবার হামেশাই বোল্ড ফটোশুটের জন্য খবরের শিরোনামে থাকেন তিনি। নিজেও সেই সব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইন্টারনেটে রীতিমতো লাগিয়ে দেন আগুন।

কথা হচ্ছে, অভিনেত্রী মোনালিসার বিষয়ে। আজ তিনি চূড়ান্ত খ্যাতির শিখরে রয়েছেন। বর্তমানে কোটি কোটি টাকার মালিক এই সুন্দরী অভিনেত্রী। অথচ একটা সময় ছিল, যখন চরম দারিদ্র্যের মধ্যেই দিন কেটেছে তার! জেনে নেয়া যাক, তার জীবনের অজানা কিছু গল্প-

অভিনেত্রীর আসল নাম অন্তরা বিশ্বাস। এই বঙ্গললনার শৈশবে দারিদ্র্য ছিল নিত্যসঙ্গী। সংবাদমাধ্যমের রিপোর্ট বলছে যে, অভিনেত্রীর বাবা একজন ব্যবসায়ী ছিলেন। কিন্তু ব্যবসায় ক্ষতির মুখ দেখার ফলে আর্থিক অবস্থার অবনতি হয়। এই পরিস্থিতিতে মাত্র ১৫ বছর বয়স থেকেই কাজ শুরু করতে হয়েছিল মোনালিসাকে। প্রথমে একটি হোটেলে হোস্টেস হিসেবে কাজ করতেন তিনি। দৈনিক ১২০ টাকার বিনিময়ে এই কাজ করতে হত নায়িকাকে। তবে হোটেলে কাজ করার সময়ই এক বাঙালি প্রযোজকের সঙ্গে আলাপ হয়। এটাই তার জীবন বদলে দেয়।

আসলে ওই প্রযোজক মোনালিসাকে মডেলিং করার পরামর্শ দেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। গ্ল্যামার দুনিয়ায় প্রবেশ করেন। তার প্রথম ভোজপুরি ছবি হনো ‘কাহা যাইবা রাজা নজরিয়া লড়াইকে’। এই ছবিতে অভিনয় দক্ষতা ও সৌন্দর্যের মাধ্যমে ভক্তদের মন জয় করে নেন তিনি। এরপর তার ঝুলিতে এসেছিল আরও অনেক ছবিই। এমনকি গ্ল্যামারাস এই নায়িকা অংশ নিয়েছিলেন বিগ বসে। এই শোয়ে বিজয়ী না হলেও মানুষের মনে জায়গা করতে পেরেছিলেন তিনি। আর এটাই তার জন্য আরও অনেক পথ খুলে দিয়েছিল।

এভাবেই খ্যাতির চূড়ায় পৌঁছেছেন মোনালিসা। তার বর্তমান আয় শুনলে চোখ রীতিমতো কপালে উঠবে! যিনি একসময় মাসে মাত্র ৩৬০০ টাকা আয় করতেন, বর্তমানে তিনিই প্রতিটি ছবির জন্য ৫-৭ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। এখানেই শেষ নয়, এক-একটি টিভি শোয়ের জন্য নেন ৫০-৭০ হাজার টাকা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রীর মোট আয় এখন ৮-১০ কোটি টাকার কাছাকাছি। একসময় এক কামরার ঘরে থাকতেন মোনালিসা। বর্তমানে মুম্বাইয়ের অভিজাত এলাকায় থাকেন তিনি। ২০১৪ সালে সেখানে একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। তার সংগ্রহে রয়েছে বেশকিছু বিলাসবহুল গাড়িও। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেই দেখা যাবে যে, খুবই বিলাসবহুল জীবনযাপন করেন এই ভোজপুরি গ্ল্যামার কুইন।