ঢাকা Saturday, 27 April 2024

এপিসোডপ্রতি কপিলের আয় কোটি রুপি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 18:30, 25 November 2022

এপিসোডপ্রতি কপিলের আয় কোটি রুপি

ভারতের জনপ্রিয় কমেডি শো ‘কপিল শর্মা শো’-এর নতুন সিজন শুরু হয়েছে গত সেপ্টেম্বর থেকে। এতে কপিল থাকলেও বদলে গিয়েছে পুরনো অনেক কলাকুশলী। সঙ্গে সঙ্গে বদলে গেলে কলাকুশলীদের পারিশ্রমিকও। 

জানা গেছে, প্রতি এপিসোডের জন্য সব থেকে বেশি অর্থ নেন কপিল নিজে। প্রতিটি এপিসোডে থাকার জন্য তিনি যে পরিমাণ টাকা নেন, তা বাকি কলাকুশলীর থেকে অনেকটাই বেশি।

প্রতি পর্বে অভিনয়ের জন্য কপিল নেন ১ কোটি রুপি। এর আগের সিজনেও প্রতি পর্বে তার পারিশ্রমিক আকাশছোঁয়া হলেও তা কখনো কোটির ঘর ছোঁয়নি।

কপিল শর্মা শোতে সম্প্রতি যোগ দিয়েছেন কৌতুকাভিনেতা সিদ্ধার্থ সাগর। নিজের হাস্যরসে দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। তার পারিশ্রমিকও কম নয়। প্রতি পর্বের জন্য সিদ্ধার্থ পান ১১ লাখ রুপি। 

এই সিজনেরও ‘গুড়িয়া লন্ড্রিওয়ালি’র চরিত্রে দর্শকদের মন মজিয়েছেন কিকু সারদা। প্রতি পর্বের জন্য কিকু নিচ্ছেন ৬ লাখ টাকা। 

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সৃষ্টি রোডেও নতুন সিজনের যোগ দিয়েছেন। কপিলের শোতে তার চরিত্রের নাম ‘গজল’। শোয়ের প্রতি পর্বে  ‘গড়ল’ হয়ে ফিরে আসার জন্য সৃষ্টি পাচ্ছেন ৫ লাখ রুপি। 

কপিলের ছোটবেলার বন্ধু তথা চন্দন প্রভাকর প্রথম সিজন থেকেই কপিলের এই শোতে রয়েছেন। তিনি ‘চন্দু’র ভূমিকায় অভিনয় করছেন। আগের সিজনের মতো এই সিজনেও এপিসোডপ্রতি তিনি নিচ্ছেন ৫ লাখ রুপি। 

দ্বিতীয় সিজ়নের মাঝামাঝি থেকে এই শোয়ে মুখ্য অতিথির ভূমিকায় কাজ করছেন অর্চনা পূরণ সিংহ। তিনি নিচ্ছেন ১০ লাখ রুপি করে। 

কপিলের শর্মা শোতে কপিলের পর্দার স্ত্রী বিন্দু শর্মার চরিত্রে অভিনয় করেন সুমনা চক্রবর্তী। প্রথম সিজন থেকেই সুমনা এই শোয়ের একটি অবিচ্ছেদ্য অঙ্গ। শোয়ের নতুন সিজনে প্রতি পর্বের জন্য তার পারিশ্রমিক ৭ লাখ রুপি।

এদিকে কপিলের শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ ক্রুষ্ণা অভিষেক শো ছেড়ে দিয়েছেন। অনিয়মিতভাবে উপস্থিত হন জনপ্রিয় কৌতুকাভিনেত্রী ভারতী সিংহ। 

এর আগে এই শোয়ের অন্যতম জনপ্রিয় মুখ সুনীল গ্রোভারও শো ছেড়ে গিয়েছিলেন। তার সঙ্গে কপিলের বিবাদও প্রকাশ্যে এসেছিল।

নিন্দুকদের মতে, অন্য কেউ তার থেকে বেশি জনপ্রিয় হয়ে যাক, তা মানতে পারেন না কপিল। সুনীল এবং ক্রুষ্ণার জনপ্রিয়তা তার জনপ্রিয়তাকে ছাপিয়ে যাচ্ছে ভেবেই নাকি রাজনীতি করে শো থেকে বের করে দেয়া হয়েছে এই দুই জনপ্রিয় মুখকে।

এদিকে শো থেকে সুনীলের বেরিয়ে যাওয়া মেনে নিতে পারলেও ক্রুষ্ণার বেরিয়ে যাওয়া দর্শক মেনে নিতে পারেননি। আর সেই কারণেই এই সিজনের শুরুতে এই শো বয়কটের ডাকও দেন দর্শকদের একাংশ।

সূত্র : আনন্দবাজার।