ঢাকা Saturday, 27 April 2024

নতুন লুকে শুভশ্রী !

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 21:23, 21 September 2022

নতুন লুকে শুভশ্রী !

বিয়ের পর সিনেমার পর্দায় ক্যামব্যাক করার পর থেকেই একের পর এক চমক দিচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ‘পরিণীতা’, ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’ সব ছবিতেই নতুন নতুন অবতারে পর্দায় এসে অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন শুভশ্রী। আর এবার সিরিজে পা রেখেই শুভশ্রীর বড়সড় রূপ পরিবর্তন। চোখে মোটা চশমা, মাথায় সাদা চুল, একেবারে বৃদ্ধার বেশে শুভশ্রীকে চেনা দায়।

কল্লোল লাহিড়ীর উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’কে ওয়েব সিরিজের রূপ দিচ্ছেন দেবালয়। সেই সিরিজেই মুখ্য ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। হইচইয়ে দেখা যাবে এই সিরিজ। 

কেরিয়ারের শুরুর দিকে এসভিএফের সঙ্গে গাঁটছড়া বেঁধে একের পর এক হিট ছবি দিয়েছেন শুভশ্রী। তবে বহুদিন এই প্রযোজক সংস্থার সঙ্গে কাজ করেননি। এই সিরিজের হাত ধরে ফের এই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী।

অন্যদিকে, কয়েক মাস আগে মুক্তি পেয়েছে ‘হাবজি গাবজি’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা গিয়েছে শুভশ্রীকে। ছবিটি বক্স অফিসে বেশ সফল। 

অন্যদিকে, পরমব্রতর আগামী ছবি ‘বউদি ক্যান্টিনে’র গল্পের বিষয়বস্তু বিখ্যাত শেফ, কলকাতার মেয়ে আসমা খানের জীবন নিয়ে। তিনি তাঁর হাতের গুণে মুগ্ধ করেছেন সকলকে। লন্ডনে একাধিক রেস্তরাঁও রয়েছে তাঁর। কীভাবে রান্নার মাধ্যমে একজন গৃহবধূ নিজের পরিচয় তৈরি করতে পারেন, সেই গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। চিত্রনাট্যে অবশ্য কলম চালিয়েছেন খোদ পরমব্রতও। একজন মহিলা রান্নার মাধ্যমেও পুরুষের সমকক্ষ হয়ে উঠতে পারেন, ‘বউদি ক্যান্টিন’ সে বার্তা দেবে বলেই জানান ছবির পরিচালক।

ছবিতে শুভশ্রীকে দেখা যাবে আসমা খানের ভূমিকায়। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ওই ছবিতে অভিনয় করবেন সোহমও। এছাড়া অনসূয়া মজুমদারকে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে দেখা যাবে।