ঢাকা Saturday, 27 April 2024

মৌসুমীর ফাউন্ডেশন নিয়ে বন্যাদুর্গতের পাশে ওমর সানী

বিনোদন ডেস্ক 

প্রকাশিত: 19:37, 27 June 2022

মৌসুমীর ফাউন্ডেশন নিয়ে বন্যাদুর্গতের পাশে ওমর সানী

চড়-পিস্তলকাণ্ড ভুলে এবার মানবিক কাজে যোগ দিলেন ওমর সানী। মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন নিয়ে সিলেট বিভাগে বন্যাদুর্গতের পাশে দাঁড়ালেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন ওই ফাউন্ডেশনের সদস্য তানজিনা সুলতানা। 

যেখানে দেখা যাচ্ছে, টি-শার্ট পরে বেশ কজন সদস্য নিয়ে দাঁড়িয়ে ওমর সানী। মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন লেখা সবার টি-শার্টে। 

ফাউন্ডেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, মৌসুমীর অনুমতিক্রমে তারা বর্তমানে চলমান সিলেট বিভাগ এবং অন্যান্য জায়গার বন্যা পরিস্থিতি নিয়ে একটি তহবিল গঠন করেছে। এখান থেকে  প্রাপ্ত অর্থ মৌসুমীর তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য ব্যয় করা হবে।

বন্যার্তের পাশে দাঁড়ানোর ইচ্ছা অনেক আগে থেকেই প্রকাশ করে যাচ্ছিলেন মৌসুমী। কিন্তু সাম্প্রতিক পরিস্থিতিতে নিজেকে আড়াল করে রেখেছেন। গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন না। বাড়িতেই থাকছেন।  মৌসুমী জানান, সেই বিতর্কিত ঘটনার পর নিজেকে শামুকের মতো আড়াল করে রেখেছেন আপাতত।

বুধবার ইনস্টাগ্রামে এক পোস্টে প্রিয়দর্শিনী লেখেন, ‘সিলেটবাসীর কাছে ছুটে যেতে ইচ্ছে করে। হয়তো সুযোগ হলে যাব, আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।’

তিনি আরো লেখেন, ‘লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটিই স্বস্তি। যখন দিনের আলো দেখার সুযোগ হয়, নিজেকে বেমানান লাগে।