ঢাকা Saturday, 27 April 2024

হেলেনা জাহাঙ্গীরের দুই ‘সহযোগী’ গ্রেপ্তার

স্টার সংবাদ

প্রকাশিত: 19:24, 3 August 2021

হেলেনা জাহাঙ্গীরের দুই ‘সহযোগী’ গ্রেপ্তার

হেলেনা জাহাঙ্গীরের অন্যতম সহযোগী হাজেরা খাতুন এবং সানাউল্ল্যাহ নূরীকে আটক করেছে র‍্যাব। সোমবার (২ আগস্ট) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের পক্ষ থেকে বলা হচ্ছে, গ্রেপ্তার দুজন আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটি থেকে সদ্য অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের সহযোগী।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন আজ মঙ্গলবার সকালে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আজ দুপুর ১টার দিকে হেলেনা জাহাঙ্গীদের দুই সহযোগীকে গ্রেপ্তারের বিষয়ে প্রেস ব্রিফিং করা হবে। সে সময়ে তাদের সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর গুলশান ২ নম্বরে হোটেল ওয়েস্টিনের পেছনে ৩৬ নম্বর সড়কের পাঁচ নম্বরে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালায় র‍্যাব। প্রায় চার ঘণ্টা অভিযান চলে। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ ও মুদ্রা, হরিণ ও ক্যাঙ্গারুর চামড়া, ওয়াকিটকি সেট এবং ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করা হয় বলে অভিযান শেষে জানান র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

এরপর শুক্রবার বিকেলে হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। সেখানে তার বিরুদ্ধে দুটি মামলা হয়। একটি ডিজিটাল নিরাপত্তা আইনে, আরেকটি মাদকসহ অন্যান্য ধারায়। পরে তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে র‍্যাব-৪-এর একজন পরিদর্শক হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় আরেকটি মামলা করেন।