ঢাকা Tuesday, 30 April 2024

শেকলে বেঁধে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ : রিমান্ড শেষে ৪ আসামি কারাগারে

স্টার সংবাদ

প্রকাশিত: 15:14, 7 April 2024

শেকলে বেঁধে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ : রিমান্ড শেষে ৪ আসামি কারাগারে

ছবি : সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের শেকলে বেঁধে রেখে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চার আসামির ফের রিমান্ডের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রোববার (৭ এপ্রিল) মোহাম্মদপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের এসআই উত্তম কুমার বিষয়টি নিশ্চিত করেছেন। কারাগারে যাওয়া আসামিরা হলেন- সান, হিমেল, রকি ও সালমা ওরফে ঝুমুর।

এসআই উত্তম কুমার বলেন, শনিবার দুই দফা রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের ফের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। অন্যদিকে তাদের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আজ রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহম্মেদ হুমায়ুন কবির তাদের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত সোমবার (১ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। ওইদিনও শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামিদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার (৪ এপ্রিল) তিনদিনের রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে পুলিশ।