ঢাকা Saturday, 27 April 2024

ছাত্রী ও তার মাকে কুপ্রস্তাব দেয়ায় গৃহশিক্ষক আটক 

স্টার সংবাদ

প্রকাশিত: 04:27, 19 February 2023

ছাত্রী ও তার মাকে কুপ্রস্তাব দেয়ায় গৃহশিক্ষক আটক 

ছাত্রী ও তার মাকে কুপ্রস্তাব দেয়ায় মামুন (৩১) নামে এক গৃহশিক্ষককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। ছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

সিআইডি জানায়, মেয়েটিকে মামুন ষষ্ঠ শ্রেণী থেকে পড়াতেন। মাঝে অষ্টম শ্রেণীতে মেয়েটি ভালো ফল না করায় তাকে গৃহশিক্ষক থেকে বাদ দেয় পরিবারটি। বর্তমানে ওই মেয়ে দশম শ্রেণীর ছাত্রী। 

মেয়েটি যে এলাকায় থাকে, অভিযুক্ত মামুন সেই এলাকারই স্থায়ী বাসিন্দা। গৃহশিক্ষক হিসেবে পড়ানোর সময় মেয়েটির অজান্তে তার গোপন অঙ্গের (বুকের) ছবি মোবাইলে তুলে রাখেন মামুন। এছাড়াও বিভিন্ন সময়ে ভুক্তভোগীর আরো ছবি তুলে নিজ মোবাইলে সংরক্ষণ করে রাখেন।

গৃহশিক্ষক থেকে বাদ দেয়ার পর অভিযুক্ত মামুন স্কুলে যাতায়াতের সময় আগে ধারণকৃত ছবিগুলো প্রকাশ করার ভয় দেখিয়ে মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক করার কুপ্রস্তাব দেন। এতে মেয়েটি রাজি না হওয়ায় মামুন মেয়েটির পরিবারের ছবি ব্যবহার করে তার নামে একটি ফেক ফেসবুক আইডি খোলেন।

সিআইডি আরো জানায়, ওই আইডি থেকে মামুন মেয়েটির মায়ের ফেসবুক মেসেঞ্জারে বার্তা পাঠিয়ে কুপ্রস্তাব দেন। এতে মেয়েটির মা রাজি না হলে তিনি মেয়েটি ছবি তাকে পাঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার হুমকি দিতে থাকেন। এছাড়াও বিভিন্ন সময় অভিযুক্ত মামুন ওই ফেক আইডি থেকে মেয়েটির মাকে মেসেঞ্জারে বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও পাঠাতে থাকেন।

এরপরই মেয়েটির মা সিআইডির কাছে অভিযোগ করেন। তার অভিযোগের পর মামুনকে শুক্রবার গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানা গেছে।