ঢাকা Wednesday, 01 May 2024

ফরিদপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এ. কে. আজাদ

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 16:50, 30 November 2023

ফরিদপুর-৩ আসনে মনোনয়নপত্র জমা দিলেন এ. কে. আজাদ

ফরিদপুর-৩ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ. কে. আজাদ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেল ৩টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

পরে তিনি জানান, স্বতন্ত্র প্রার্থী হওয়া নিয়ে আমাদের প্রতি কোনো চাপ নেই। কারণ পার্টি থেকে ঘোষণা করা হয়েছে, আমরা যারা মনোনয়ন চেয়েছিলাম তাদের সবাইকে মনোনয়ন দেয়া সম্ভব হয়নি। অতএব পার্টির মধ্য থেকে যদি আমরা স্বতন্ত্র প্রার্থী হই তাহলে দলের কোনো আপত্তি থাকবে না।

এ কে আজাদ আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের যে ধারা চলেছে, তা অব্যাহত রাখার লক্ষ্য নিয়েই আমি একজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছি। 

তিনি জানান, ফরিদপুরের এই আসন থেকে নির্বাচিত হলে তিনি শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে পারবেন।

ভবিষ্যতে নির্বাচনী এলাকার ১২টি ইউনিয়নের সবকটিতে প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে প্রতিশ্রুতি দিয়ে এ. কে. আজাদ বলেন, আমার প্রথম অগ্রাধিকার কর্মসংস্থান। সাধারণ কোনো কর্মসংস্থান নয়, বরং প্রশিক্ষণ দিয়ে তারপর কর্মসংস্থান।