ঢাকা Thursday, 16 May 2024

কুয়াকাটা পৌরছাত্রলীগের মাদক সেবনের ভিডিও ভাইরাল, দাবি সুপার এডিট 

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: 13:44, 29 April 2024

কুয়াকাটা পৌরছাত্রলীগের মাদক সেবনের ভিডিও ভাইরাল, দাবি সুপার এডিট 

পটুয়াখালীর কুয়াকাটা পৌর ছাত্রলীগের কয়েকজন নেতার মাদক সেবন ও চাদাঁবাজির কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে। এ ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছে। নেটিজনরা এ নিয়ে পক্ষে বিপক্ষে অবস্থান নিয়ে ছাত্রলীগের সাম্প্রতিক ঘটনার নিন্দা জানান। তবে এ ভিডিও নিয়ে কুয়াকাটা পৌর ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলু ও মো. বায়জিদ ভিন্নমত পোষণ করে গতকাল রবিবার রাতে কুয়াকাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছে। 

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের এই দুই নেতা দাবি করেন, সুপার এডিটের মাধ্যমে তাদের মাদক সেবনের কয়েকটি ভিডিও ভাইরাল করা হয়েছে। সেখানে চাদাবাজি, দেহ ব্যবসা ও মাদক সেবনের বিষয় তুলে ধরা হয়েছে। এ ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই। শরীর ও কণ্ঠ পরিবর্তনের মাধ্যমে তাদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই এমন ভিডিও বানিয়ে ছেড়ে দেওয়া হয়েছে, যা সম্পুর্ণ ভূয়া। এর সাথে তাদের কোন সম্পর্ক নেই বলে দাবি করেছেন ছাত্রলীগের এই দুই নেতা।

সংবাদ সম্মেলনে তারা আরো বলেন, গত ২৭ এপ্রিল উৎপল দাস নামক ফেসবুক আইডি থেকে আমার ও বাইজিদ সহ বেশ কয়েকজনের মাদক সেবন ও আবাসিক হোটেল থেকে চাঁদা চাওয়ার একটি ভিডিও প্রকাশ করেছে যেটি  মুহূর্তে  ভাইরাল হয়ে পড়ে। ফলে আমরা বিব্রতবোধ করছি। এগুলো আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স দ্বারা মিথ্যা বানোয়াট ভিডিও তৈরি করা হয়েছে, যা কুয়াকাটা পৌর ছাত্রলীগ কে হেয় প্রতিপন্ন করতে একটি কুচক্রী মহল এমন কাজ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন- কুয়াকাটা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত মুখার্জী, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশাররফ আকন, ছাত্রলীগ নেতা রাইসুল ইসলাম শিবলুর বাবা ফেরদৌউস মৃধা সহ কুয়াকাটা পৌর ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।