ঢাকা Sunday, 05 May 2024

যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 18:38, 1 October 2023

যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

পশ্চিমা শক্তিকে সবক না দিয়ে নিজের দেশের দিকে দৃষ্টি দিতে আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ সময় তিনি আরো মন্তব্য করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে কোনো পেশিশক্তিই টিকবে না। 

দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা; সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন; শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে রোববার (১ অক্টোবর) বিকেলে ফেনীর ছাগলনাইয়ায় ১৪ দলের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পশ্চিমা শক্তি কত রকমের সবক দিচ্ছে, নিজেদের দেশে কী করছেন তার খবর নেই। আমাদের সবক দিয়ে লাভ নেই। যেখানে শেখ হাসিনা আছে, সেখানে কোনো পেশিশক্তি টিকবে না। 

তিনি আরো বলেন, শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধুকন্যা এই বাংলার অপরাজেয় শক্তি। তাকে কোনো অপশক্তি দমাতে পারবে না। ১৪ দলের সকলে মিলে দেশবিরোধী শক্তিকে প্রতিহত করবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, শেখ হাসিনার বিকল্প নেই। বিএনপি কি ভুলে গিয়েছে? দেড় কোটি ভুয়া ভোটার বানিয়ে আপনারা নির্বাচিত হতে চেয়েছেন। যারা ভোটকে ভয় পায় তারাই দেশে-বিদেশে ঘুরে ষড়যন্ত্র করেছে। আজ আলোকিত বাংলাদেশ থেকে আমরা আর অন্ধকারে যেতে চাই না৷

বিএনপি চেয়ারপারসনের বিদেশে চিকিৎসা প্রসঙ্গে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে বিদেশ যেতে হলে আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে। এটা ছাড়া বিকল্প কোনো পথ খোলা নেই।

উপজেলার শহীদ মিনার চত্বরে আয়োজিত এই জনসভায় সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার। এতে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, জাসদ সভাপতি হাসানুল হক ইনু, বাসদ সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান প্রমুখ।