ঢাকা Thursday, 02 May 2024

মন্ত্রীর আত্মীয়স্বজন বলে কেউ ছাড় পাবে না : পলক

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 13:07, 19 April 2024

মন্ত্রীর আত্মীয়স্বজন বলে কেউ ছাড় পাবে না : পলক

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন নাটোর সিংড়া উপজেলার অপহৃত ও নির্যাতনের শিকার চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে রামেক হাসপাতালে তাকে দেখতে যান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় তিনি জানান, অপহরণের সঙ্গে জড়িত কেউ ছাড় পাবেন, তিনি যেই হোন না কেন। এমনকি মন্ত্রীর আত্মীয়স্বজন হলেও। 

প্রতিমন্ত্রী পলক চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের চিকিৎসার খোঁজখবর নেন এবং তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেন। একই সঙ্গে তিনি হামলায় জড়িতদের বিচারের আশ্বাস দেন আইসিটি প্রতিমন্ত্রী।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে মারধর করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায় প্রতিমন্ত্রী পলকের শ্যালক সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের অনুসারীরা।

পরে সিংড়ার সাঐল গ্রামের নিজ বাড়ির সামনে থেকে দেলোয়ার হোসেনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। ওইদিন রাতে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। 

এ ঘটনায় তার বড় ভাই মজিবর রহমান বাদী হয়ে মামলা করলে পুলিশ দুজনকে গ্রেপ্তার করার পর তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। হামলার ঘটনার সঙ্গে প্রতিমন্ত্রীর শ্যালক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবের নাম জড়িত থাকার বিষষটি গণমাধ্যমে উঠে আসার বিষয়ে ব্যাখ্যা দিয়ে সাংবাদিকদের আইসিটি প্রতিমন্ত্রী বলেন, চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ ও নির্যাতনের ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকবে, তাদের বিরুদ্ধে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নেবে। এখানে মন্ত্রীর আত্মীয়স্বজন বলে কেউ ছাড় পাবে না।