ঢাকা Sunday, 05 May 2024

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ২

ফেনী প্রতিনিধি

প্রকাশিত: 12:45, 5 April 2024

ফেনীতে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ২

ছবি : সংগৃহীত

ফেনীর মুহুরীগঞ্জে বালুবাহী ট্রাকে ট্রেনের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক ও অপরজন ট্রেনের যাত্রী বলে জানা গেছে। শুক্রবার (৫ এপ্রিল) সকাল সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদিকে ট্রাক রেললাইনের ওপর পড়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে অপর লাইনে ট্রেন চলাচল করছে।

ফেনী রেলস্টেশন সূত্র জানায়, আজ সকাল সোয়া আটটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেনটি ফেনীর মুহুরীগজ্ঞে এলাকায় পৌঁছলে লাইনে উঠা একটি ট্রাককে ট্রেনটি ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহতদের মধ্যে বরিশালের উজিরপুর এলাকার আবুল হাওলাদারের ছেলে ট্রাক ড্রাইভার মো. মিজান (৩২) পরিচয় জানা গেছে। নিহত অপরজন ট্রেনের যাত্রী বলে জানা যায়। ট্রাক পড়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। অপর লাইনে ট্রেন চলাচল করছে।

ফেনী রেল স্টেশন মাস্টার মোহাম্মদ হারুন জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেন সকাল সোয়া আটটার দিকে ফেনীর মুহুরীগজ্ঞে এলাকায় লাইনে উঠা একটি ট্রাককে ধাক্কা দেয়।

ফেনী পুলিশ সুপার জাকির হাসান জানান, ফেনীর মুহুরীগজ্ঞে বালুবাহী একটি ট্রাক রেললাইন ক্রস করার সময় ট্রাকটি আটকে গেলে ঢাকা থেকে চট্টগ্রামগামী টু ডাউন চট্টগ্রাম মেইল ট্রেননটি ট্রাকটিকে ধাক্কা দিয়ে টেনে নিয়ে যায়। আশা করি স্বল্প সময়ে মধ্যে লাইন চালু হয়ে যাবে। কি কারণে দুর্ঘটনা হয়েছে তা তদন্ত করা হবে। কারো গাফলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে।