ঢাকা Sunday, 05 May 2024

সিলেটে পিকআপ-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু, আহত ৭

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: 15:13, 18 March 2024

সিলেটে পিকআপ-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু, আহত ৭

ছবি : সংগৃহীত

সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপভ্যানের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন দুই শিশুসহ আরো সাতজন।

সোমবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- সন্তোষ পাত্রের মেয়ে মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্রের স্ত্রী সুচিতা পাত্র (৩৫), নন্দ পাত্রের স্ত্রী সাবিত্রী পাত্র।

তারা সবাই সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি এলাকার বাসিন্দা।

এই ঘটনায় আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে সন্তোষ পাত্রের ছেলে পুশ পাত্র (৪০), পুশ পাত্রের ছেলে জিদান পাত্র ও ৫ মাসের শিশু, নাম জানা যায়নি মেয়েশিশু (৫) এবং লেগুনাচালক (অজ্ঞাতপরিচয়) অবস্থা আশঙ্কাজনক।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, দুপুর পৌনে ১২টার দিকে সিলেট থেকে জৈন্তাপুর অভিমুখী যাত্রীবাহী লেগুনার সঙ্গে সিলেটগামী একটি পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহী লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

তিনি আরো জানান, সংঘর্ষের পর পিকআপভ্যানটি রাস্তায় রেখে এর চালক পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

এদিকে দুর্ঘটনায়র পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। এতে ওই মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রশাসন ও স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।