ঢাকা Sunday, 05 May 2024

কালাইয়ে ক্ষেতে পড়েছিল মাদকসেবীর মরদহ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: 15:10, 6 March 2024

আপডেট: 17:22, 6 March 2024

কালাইয়ে ক্ষেতে পড়েছিল মাদকসেবীর মরদহ

জয়পুরহাটর কালাইয়ে ক্ষেত থেকে আব্দুর রহমান (৪৮) নামে এক মাদকসেবীর মরদহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলার পুনট ইউনিয়নের গোহারা মাঠের বীজতলা থেকে এ মরদহ উদ্ধার করা হয়। 

আব্দুর রহমান উপজেলার নান্দাইলদীঘি দক্ষিণ পাড়ার মৃত মোত্তালেব হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, সকালে কৃষকরা গোহারা মাঠে কাজ করেত গিয়ে বীজতলায় মরদহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

নিহতর ছেলে রনি (১৯) বলেন, ছোটবেলা থেকেই তার বাবাকে মাদকদ্রব্য সেবনে অভ্যস্ত দেখে আসছে। তিনি গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত বাড়িতেই ছিলেন। তারপর কখন যে বাড়ি থেকে বেরিয়ে গেছে তা বাড়ির কেউ জানে না।ভবঘুরে বলে রাতে বাড়ি ফিরে আসার চিন্তাও কেউ করেনি। সকালে লোকজনের মুখ শুনে গোহারা মাঠে গিয়ে দেখতে পান নিহত ব্যাক্তি তার বাবা। রনি আরও বলেন,তারা গরীব মানুষ। তাদের কোনো শক্র নেই। বাবার মৃত্যু নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ উদ্ধার করেছে। আব্দুর রহমানের শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানতে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।