ঢাকা Sunday, 05 May 2024

মাগুরায় সাকিবকে বরণ করে নিল উৎফুল্ল এলাকাবাসী

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 17:25, 29 November 2023

মাগুরায় সাকিবকে বরণ করে নিল উৎফুল্ল এলাকাবাসী

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর বুধবার (২৯ নভেম্বর) মাগুরায় নিজ নির্বাচনী এলাকায় আসেন ক্রিকেট তারকা সাকিব আল হাসান। এসময় মাগুরাবাসী তাকে ফুল ও ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করে নেন। 

এদিনে মাগুরার প্রবেশদ্বার গড়াই সেতু থেকে সাকিবকে বরণ করে নেয় মাগুরাবাসী। পরে বিশাল গাড়িবহর নিয়ে সাকিবকে মাগুরা শহরে নিয়ে আসেন ভক্ত ও দলীয় নেতাকর্মীরা। 

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে সড়কপথে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় পৌঁছান তিনি।

গড়াই সেতু থেকে ১২ কিলোমিটার পথের দুপাশে তাকে দাঁড়িয়ে স্বাগত জানান এলাকাবাসী। এ সময় সাকিব আল হাসানের গাড়ির সঙ্গে কয়েকশ গাড়ির একটি বহর তাকে শহরের জামরুলতলায় অবস্থিত আওয়ামী লীগ কার্যালয়ে নিয়ে আসে।

সাকিবের সফরসঙ্গী হিসেবে বেশ কয়েকজন ক্রিকেটারও আছেন। তাদের মধ্যে অন্যতম ক্রিকেটার রনি তালুকদার। তাকে গাড়িবহরে নেতৃত্ব দিতে দেখা যায়। এছাড়া তার সঙ্গে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন অপু।

এদিকে রাজনীতির সঙ্গে সম্পৃক্ততা না থাকায় সাকিবের মনোনয়নকে অনাকাঙ্ক্ষিত বলে মন্তব্য করেছিলেন মাগুরা আওয়ামী লীগের অনেক নেতা। তবে মঙ্গলবার (২৮ নভেম্বর) জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে দলের পক্ষ থেকে সাকিব আল হাসানের পক্ষে ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার ঘোষণা দেয়া হয়।