ঢাকা Sunday, 05 May 2024

মাদারীপুরের এক শিক্ষকের লাশ মিলল ঢাকার হোটেলে

সারাদেশ ডেস্ক

প্রকাশিত: 17:59, 22 September 2023

মাদারীপুরের এক শিক্ষকের লাশ মিলল ঢাকার হোটেলে

মাদারীপুরের রাজৈর উপজেলার শিক্ষক মনীন্দ্রনাথ বাড়ৈর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে ঢাকার একটি আবাসিক হোটেল। জানা গেছে, তিনি রাজৈর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে ঢাকার তোপখানা রোডের ‘হোটেল রয়েল গ্র্যান্ড হায়াত’ নামে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মনীন্দ্রনাথ বাড়ৈর মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

মনীন্দ্রনাথ বাড়ৈর স্ত্রী এবং এক ছেলে ও এক মেয়ে রয়েছে বলে জানা গেছে। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, স্কুল ক্যাম্পাসের একটি কোয়ার্টারে পরিবার নিয়ে থাকতেন মনীন্দ্রনাথ। বুধবার সকালে স্কুলের কাজের কথা বলে তিনি ঢাকায় আসেন। বৃহস্পতিবার দুপুরের পর থেকে তার মোবাইল নম্বরটি বন্ধ পান মনীন্দ্রনাথের স্ত্রী ও পরিবারের সদস্যরা।  

পরে ওইদিন রাত ৮টার দিকে পুলিশের মাধ্যমে তারা জানতে পারেন, ঢাকার একটি আবাসিক হোটেল থেকে মনীন্দ্রনাথ বাড়ৈর মরদেহ উদ্ধার করা হয়েছে। এদিকে এই মৃত্যুকে ঘিরে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছে। 

শাহবাগ থানার ওসি (তদন্ত) শাহ আলম জানান, একটি সুইসাইড নোট পাওয়া গেছে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রাজৈর থানার ওসি আলমগীর হোসেন বলেন, রাত ৮টার দিকে শাহবাগ থানা থেকে মনীন্দ্রনাথের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করা হয়। তবে তিনি কীভাবে মারা গেছেন সে ব্যাপারে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি।