ঢাকা Sunday, 05 May 2024

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: 12:02, 16 September 2023

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচ জন।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১০টায়  ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরা উপজেলার মরজাল শিমুলতলী এলাকা ও ২টার দিকে শিবপুর উপজেলার শ্রীফুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  পৃথক এ দুর্ঘটনা ঘটে।

বেলাবো ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইয়াছিন ইকবাল জানান, গতকাল রাত সাড়ে ৯টায় ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা উপজেলার ভিটিমরজালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মো. কাসেম মিয়ার স্ত্রী দোলনা বেগম (৫৫), তার নাতি আরিয়ান (৭) ও বেলাব উপজেলার ধুকুন্দি গ্রামের রানা মিয়া (১৮)। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন । চালকসহ আহত তিন জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠিয়েছেন স্থানীয়রা।


অপরদিকে নরসিংদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন মাস্টার আব্দুল মান্নান আনসারী জানান,  গতকাল দিনগত রাত ২টার দিকে নরসিংদীর শিবপুরের ঢাকা-সিলেট মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাকের সংঘর্ষে তিন জন নিহত ও দুই জন আহত হয়েছেন। নিহত তিনজনই পুরুষ ব্যক্তি। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায় নি। আহতদের উদ্ধার করে নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ইটাখোলা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

আহতেরা হলেন-মাদারীপুর জেলার কুতুবপুর থানার শিবচরের হাসিনা বেগম (৩৯) এবং সানজিদা বেগম (১৯)।