ঢাকা Tuesday, 30 April 2024

সালমানের বাড়িতে গুলি চালানো দুই বন্দুকধারী আটক

প্রকাশিত: 15:52, 16 April 2024

আপডেট: 15:53, 16 April 2024

সালমানের বাড়িতে গুলি চালানো দুই বন্দুকধারী আটক

বলিউড অভিনেতা সলমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গুলি চালানো দুই বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৬ এপ্রিল) গুজরাটের কচ্ছের ভুজ থেকে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্তদের একজন ২৪ বছর বয়সী ভিকি সাহেব গুপ্ত এবং আরেকজন ২১ বছর বয়সী সাগর যোগেন্দ্র পাল। এর মধ্যে ভিকি হরিয়ানার গুরুগ্রামের বাসিন্দা। আর যোগেন্দ্র পাল বিহারের পশ্চিম চম্পারন জেলার মাসিহির বাসিন্দা। সূত্রের খবর, গ্রেপ্তারের সময় তারা দু’জনেই একটি মন্দিরে লুকিয়ে ছিলেন। তারা দু’জনই লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলেও জানা গিয়েছে।
  
স্থানীয় গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে অভিযুক্ত দু’জনকেই আহমেদাবাদ পুলিশ গ্রেপ্তার করেছে। এ জন্য গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অত্যন্ত গোপনীয় অভিযান চালানো হয়। গ্রেপ্তারের পর ভিকি ও যোগেন্দ্র পালকে মুম্বই পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দু’জনকেই সকালে মুম্বইয়ে এনে আদালতে পেশ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানায় যে বন্দুক দিয়ে তারা এই ঘটনা ঘটিয়েছে তা সুরাটের নদীতে ফেলে দেওয়া হয়েছে।

গ্রেপ্তারের পরে মামলার তদন্তকারী মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ একটি প্রেস নোট জারি করে বলে যে উভয় বন্দুকধারীর অবস্থান মাতার মঠ অর্থাৎ মাতার মন্দিরের কাছে পাওয়া গিয়েছে। মুম্বাই পুলিশের কাছ থেকে খবর পেয়েছিল কচ্ছ পুলিশ। এরপর গুজরাট পুলিশ স্থানীয় গোয়েন্দাদের সক্রিয় করে তাদের গ্রেপ্তার করে।

এর আগে, মুম্বাই পুলিশ জানিয়েছিল যে সলমান খানের বাড়ির বাইরে গুলি চালানো অভিযুক্ত দু’জনই এক মাস আগে মুম্বই এসেছিলেন এবং নভি মুম্বইয়ের পানভেল এলাকায় একটি রুম ভাড়া নিয়েছিলেন। এরপর দু’জনেই রেইকি করে তারপর ঘটনাটি চালায়। পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে প্রায় ১ কিলোমিটার দূরে মাউন্ট মেরি চার্চের কাছে তারা মোটরসাইকেলটি পরিত্যক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। এটি একটি সেকেন্ড হ্যান্ড বাইক। এর মালিককেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এর পাশাপাশি নভি মুম্বই থেকে দুই সন্দেহভাজনকেও আটক করা হয়েছে। বলা হচ্ছে, এই দুই ব্যক্তিই অভিযুক্তদের সাহায্য করেছিল।