ঢাকা Tuesday, 30 April 2024

সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 17:24, 15 April 2024

আপডেট: 17:36, 15 April 2024

সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়ির গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলি চালানোর ঘটনায় সন্দেহভাজন দুইজনকে আটক করেছে পুলিশ। মুম্বাই এর নভি থেকে এই দুই সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের দুজনকেই হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ক্রাইম ব্রাঞ্চের দল।

রোববার (১৪ এপ্রিল) সকাল ৪.৫৫ মিনিটে সালমান খানের বাড়ির বাইরে দুই সাইকেলবাহী হামলাকারী পাঁচটি গুলি চালায়। বিষয়টির গুরুত্ব বিবেচনা করে মামলাটি ক্রাইম ব্রাঞ্চে স্থানান্তর করা হয়েছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ক্রাইম ব্রাঞ্চের দল যে দুজনকে আটক করেছে তারা যারা গুলি চালিয়েছিল তাদের স্থানীয় সমর্থক। তারাই  সাহায্য করেছিলেন। সন্দেহ করা হচ্ছে যে সালমান খানের বাড়িতে গুলি চালানোর পর এরাই শ্যুটারকে পালাতে সাহায্য করেছে। তবে ক্রাইম ব্রাঞ্চের সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ করছে এবং নিশ্চিত হওয়ার পরই দুজনকেই গ্রেপ্তার দেখানো হবে।

পুলিশের দাবি, কারা গুলি চালিয়েছে এবং কারা এর সাথে জড়িত সে সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য পেয়েছে। লরেন্স গ্যাংয়ের আনমোল বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং রোহিত গোদারা গুলি চালানোর দায়িত্ব নিয়েছেন। একই সময়ে, যে শ্যুটার সালমানের বাড়ির বাইরে গুলি চালিয়েছিলেন তিনি হলেন বিশাল ওরফে কালু, যিনি রোহিত গোদারা গ্যাংয়ের সদস্য।

সালমানের বাড়ির বাইরে গুলি চালানো দুই হামলাকারীর ছবি প্রকাশ্যে এসেছে। একজন হামলাকারীকে কালো এবং সাদা টি-শার্টে, অন্যজনকে লাল টি-শার্টে দেখা যাচ্ছে। 

মুম্বাইয়ে সালমানের বাড়ির সামনে পাওয়া সিসিটিভি ফুটেজে দেখা যাওয়া ব্যক্তির মুখের সঙ্গে শুটার কালুর মুখের মিল। কালু ওরফে বিশাল রাহুল সালমান খানের বাড়ির বাইরে গুলি চালিয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

এর আগে, রবিবার, একটি ফেসবুক পোস্টে, আমেরিকায় লুকিয়ে থাকা গ্যাংস্টার আনমোল বিষ্ণোই স্বীকার করেছিলেন যে লরেন্স বিষ্ণোই গ্যাং পুরানো শত্রুতার জের ধরে সালমান খানের বাড়িতে গুলি চালিয়েছিল। প্রথম দিকে পুলিশও এই ফেসবুক পোস্টকে গুরুত্বের সঙ্গে না নিলেও সিসিটিভি ফুটেজের মাধ্যমে শ্যুটারদের মুখ প্রকাশ্যে আসতেই পুরো ঘটনাটি উন্মোচিত হয়।