ঢাকা Tuesday, 30 April 2024

শাশুড়ির মৃত্যুশোকে আত্মঘাতী প্রযোজক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 16:00, 15 April 2024

শাশুড়ির মৃত্যুশোকে আত্মঘাতী প্রযোজক

বাড়িতে উদ্ধার কন্নড় সিনেমার প্রযোজক সৌন্দর্য জগদীশের দেহ। তাতেই দানা বাঁধছে রহস্য। প্রথমে খবর ছিল, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাঁর। কিন্তু পরে আবার শোনা যায়, মানসিক অবসাদে আত্মঘাতী হয়েছেন প্রযোজক। আর এর নেপথ্যে থাকতে পারে শাশুড়ির মৃত্যুশোক।

কন্নড় সিনেমার জগতে বেশ নাম ছিল সৌন্দর্য জগদীশের। তার প্রযোজনায় তৈরি হয়েছে ‘আপ্পু পাপ্পু’, ‘স্নেহিতারু’, ‘রামলীলা’, ‘মস্ত মাজা মাড়ি’র মতো সিনেমা। 

জানা যায়, পহেলা বৈশাখের দিন বেঙ্গালুরুর বাড়িতে জগদীশের সংজ্ঞাহীন দেহ উদ্ধার হয়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা জানান, প্রযোজকের মৃত্যু হয়েছে। ঘটনার পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, মানসিক অবসাদের জেরেই জগদীশ আত্মঘাতী হয়েছেন। কিন্তু প্রযোজকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর কোনও আর্থিক কষ্ট বা সাংসারিক অশান্তি ছিল না। তাহলে কীসের জন্য এই অবসাদ? সমস্ত দিক খতিয়ে দেখছে পুলিশ। এর মধ্যেই আবার বেঙ্গালুরু সিটি পুলিশের ডিএসপি (নর্থ) সাইদুলু আদাভত জানান, কিছুদিন আগে জগদীশের শাশুড়ির মৃত্যু হয়েছে। প্রযোজকের খুবই কাছের মানুষ ছিলেন তিনি। এর পর থেকেই নাকি অবসাদে ভুগছিলেন তিনি।

পুলিশের কাছে নাকি এই কথা জানিয়েছেন জগদীশের স্ত্রী। মানসিক অবসাদের জেরে নাকি জগদীশকে চিকিৎসকের পরামর্শও নিতে হয়েছিল। অবশ্য কারণ যাই হোক, প্রযোজকের মৃত্যুতে শোকের আবহ কন্নড় সিনেমার জগতে। ইতোমধ্যেই জগদীশের বাড়িতে গিয়ে শোকপ্রকাশ করেছেন অভিনেতা দর্শন। ‘এক্স’ হ্যান্ডেলে জগদীশের ছবি শেয়ার করে শোকবার্তা দিয়েছেন প্রযোজক-পরিচালক তথা অভিনেতা সুধীর।