ঢাকা Monday, 29 April 2024

মুম্বাইয়ে সালমান খানের বাড়ির বাইরে গুলি 

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 21:57, 14 April 2024

আপডেট: 22:30, 14 April 2024

মুম্বাইয়ে সালমান খানের বাড়ির বাইরে গুলি 

আগেও একাধিকবার প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউড অভিনেতা সালমান খান। হুমকির পর থেকেই সব সময় কঠোর নিরাপত্তার মধ্যে থাকেন তিনি। কিন্তু কড়া নিরাপত্তা সত্ত্বেও, আজ ভোর ৪.৫০ নাগাদ, দুই অজ্ঞাত ব্যক্তি অভিনেতার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে কয়েক রাউন্ড গুলি চালায়।

তথ্য অনুযায়ী, ভোর ৪.৫০ মিনিটে বান্দ্রায় সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে দুই অজ্ঞাত ব্যক্তি তিন থেকে চার রাউন্ড গুলি চালায়। উভয় বন্দুকধারী বাইকে করে এসে হাওয়ায়  গুলি চালিয়ে পালিয়ে যায়। তাদের দুজনেরই হেলমেট পরা ছিল, যার কারণে তাদের শনাক্ত করা যায়নি।

ক্রাইম ব্রাঞ্চ ও স্থানীয় পুলিশের দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। সালমান খানের বাংলোর বাইরে কারা গুলি চালিয়েছিল তা এখনও তদন্তের বিষয়, তবে সলমন খানের হুমকির পরিপ্রেক্ষিতে তার নিরাপত্তা বাড়ানো হয়েছে।

এদিকে ঘটনার দায় স্বীকার করে নিয়েছে বিষ্ণোই গ্যাং। তারা শুধু ঘটনার দায় স্বীকারই করেনি, সমাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে রীতিমতো হুমকি দিয়েছে অভিনেতাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে লরেন্স বিষ্ণোই এর ভাই আনমোল বিষ্ণোই লিখেছেন, ‘‘আমদের উপর হওয়া অত্যাচারের নিষ্পত্তি চাই। যদি তুমি সরাসরি যুদ্ধের ময়দানে নামতে চাও, তা-ই সই। আজ যা হয়েছে, তা শুধুই একটা ঝলক ছিল সালমান খান। যাতে তুমি বুঝতে পারো, আমরা কত দূর যেতে পারি। এটাই ছিল তোমাকে দেওয়া শেষ সুযোগ। এর পর গুলিটা তোমার বাড়ির বাইরে চলবে না… দাউদ ও ছোটা শাকিল নামের যে দু’জনকে তুমি ভগবান মানো, সেই নামের দু’টি কুকুর পুষেছি বাড়িতে। বাকি বেশি কথা বলার লোক আমি নই। জয় শ্রী রাম।’’

উল্লেখ্য, বেশ কিছু বছর ধরেই সালমান  খানের ওপর নজর রাখছে বিষ্ণোই গ্যাং। লরেন্স বিষ্ণোই ও ভারত-কানাডার ওয়ান্টেড গ্যাংস্টার গোল্ডি ব্রার বহুবার সালমান খানকে প্রাণে মারার হুমকি দিয়েছে। বিষ্ণোই ও গোল্ডি অনেকবারই সালমানকে মারার জন্য শযুটার পাঠিয়েছিল। লরেন্স ঘনিষ্ঠ গ্যাংস্টার সম্পত নেহরা ২০১৮ সালে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট রেইকি করতে এসেছিল। কিন্তু হামলা করার আগেই হরিয়ানা পুলিশ গ্রেপ্তার করে নেয় সম্পত নেহরাকে। তাকে জেরা করার পরই সালমানের ওপর হামলা করার পুরো পরিকল্পনা জানা যায়। বিষ্ণোই গ্যাং-এর নিশানায় সালমান খান রয়েছে এই বিষয়ে মুম্বাই, দিল্লিসহ সব পুলিশ বিভাগ ও এজেন্সির জানা আছে। আর সেই কারণেই মুম্বই পুলিশ সালমান  খানকে নিরাপত্তা দিয়ে রেখেছে।